বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভেঙে পড়ছে মাটির বাড়ি, বাবাকে বাঁচাতে গিয়ে মৃত্যু হল ২ ছেলের
ধ্বংসস্তূপ সরিয়ে দেহ উদ্ধার করছেন দমকলকর্মীরা
ধ্বংসস্তূপ সরিয়ে দেহ উদ্ধার করছেন দমকলকর্মীরা

ভেঙে পড়ছে মাটির বাড়ি, বাবাকে বাঁচাতে গিয়ে মৃত্যু হল ২ ছেলের

  • শুক্রবার সকালে ভেঙে পড়ে সেই বাড়ি। তখন ভিতরে ছিলেন অনিলবাবু। বাড়ি ভেঙে পড়তে দেখে তাঁকে উদ্ধার করতে ছোটেন ২ ছেলে।

ভেঙে পড়া বাড়ি থেকে বাবাকে বাঁচাতে গিয়ে মৃত্যু হল ২ ছেলের। ঘটনা বাঁকুড়া জেলার জয়পুরের। নিহত সন্তোষ বিশ্বাস ( ৫২) ও বিকাশ বিশ্বাস (৪৬) বাবা অনিল বিশ্বাসকে বাঁচাতে যান। তখনই হুড়মুড়িয়ে তাদের ওপর ভেঙে পড়ে দোতলা মাটির বাড়ি। 

স্থানীয়রা জানিয়েছেন, অবসরপ্রাপ্ত প্রাথমিক শিক্ষক অনিলবাবু জেলা প্রাথমিক শিক্ষা সংসদের সভাপতি ছিলেন। তবে তাঁর ছেলেরা তেমন কোনও কাজ কর্ম করত না। অনিলবাবুর পেনশনের টাকাতেই চলত পরিবারটি। ফলে জীর্ণ মাটির বাড়ি সংস্কার করার সামর্থ হয়নি তাঁদের। 

শুক্রবার সকালে ভেঙে পড়ে সেই বাড়ি। তখন ভিতরে ছিলেন অনিলবাবু। বাড়ি ভেঙে পড়তে দেখে তাঁকে উদ্ধার করতে ছোটেন ২ ছেলে। তখনই হুড়মুড়িয়ে তাদের ওপর ভেঙে পড়ে বাড়ির বাকি অংশ। 

স্থানীয়রা প্রথমে তাঁদের উদ্ধার করার চেষ্টা করলেও সাফল্য মেলেনি। খবর দেওয়া হয় দমকলে। দমকল কর্মীরা পে লোডার এনে ধ্বংসস্তূপ সরাতে লেগে যায় প্রায় ৪ ঘণ্টা। তার পর বাবা ও ২ ছেলেকে উদ্ধার করলে দেখা যায় মৃত্যু হয়েছে সন্তোষ বিশ্বাস ও বিকাশ বিশ্বাসের। আহত অনিলবাবুকে বিষ্ণুপুর সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর অবস্থা গুরুতর বলে জানিয়েছেন চিকিৎসকরা।

 

বন্ধ করুন