বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Marriage: গোপনে ৩টে বিয়ে, স্ত্রীর স্বীকৃতি পেতে যুবকের বাড়ির সামনে ধর্নায় ২ মহিলা

Marriage: গোপনে ৩টে বিয়ে, স্ত্রীর স্বীকৃতি পেতে যুবকের বাড়ির সামনে ধর্নায় ২ মহিলা

যুবকের বাড়ির সামনে দুই মহিলার ধর্না। প্রতীকী ছবি

এর মধ্যে একজনের নাম চামেলি হাওলাদার। মহিলার দাবি, তিনি শুভঙ্করের দ্বিতীয় পক্ষের স্ত্রী। প্রেম করেই তারা বিয়ে করেছিলেন। কিন্তু বিয়ের পর তার স্বামী আর দায়িত্ব নেয়নি। ফলে বাধ্য হয়েই তাকে বাপের বাড়ি চলে যেতে হয়েছিল। কয়েক বছর ধরে তিনি বাপের বাড়িতে রয়েছেন।

স্ত্রীর মর্যাদার দাবিতে এক যুবকের বাড়ির সামনে ধর্নায় বসলেন দুই মহিলা। তাদের দুজনেরই দাবি তারা ওই যুবকের স্ত্রী। এর মধ্যে একজন দ্বিতীয় স্ত্রী এবং অন্য জন যুবকের তৃতীয়  স্ত্রী বলে দাবি করেছেন। অভিযোগ, সব মিলিয়ে তিনটে বিয়ে করেছে ওই যুবক। এমন ঘটনায় শোরগোল পড়ে গিয়েছে। ঘটনাটি পূর্ব বর্ধমানের কালনা মহকুমার ধর্মডাঙ্গার। এই অবস্থায় ধর্ম সঙ্কটে পড়েছেন শুভঙ্কর হালদার নামে ওই যুবক।শুক্রবার দুপুরে যুবকের বাড়ির সামনে ওই মহিলারা ধর্নায় বসে পড়েন।

আরও পড়ুন: পরিচয় গোপন করে অঙ্কের স্যারকে মন দিলেন বিধায়ক, নতুন ইনিংস শুরু MLA শম্পার

জানা গিয়েছে, এর মধ্যে একজনের নাম চামেলি হাওলাদার। মহিলার দাবি, তিনি শুভঙ্করের দ্বিতীয় পক্ষের স্ত্রী। প্রেম করেই তারা বিয়ে করেছিলেন। কিন্তু বিয়ের পর তার স্বামী আর দায়িত্ব নেয়নি। ফলে বাধ্য হয়েই তাকে বাপের বাড়ি চলে যেতে হয়েছিল। কয়েক বছর ধরে তিনি বাপের বাড়িতে রয়েছেন। এই অবস্থায় তার স্বামী তাকে ছেড়ে অন্য একজনকে বিয়ে করে নেয় বলে অভিযোগ। শুধু তাই নয়, তিনি জানতে পারেন শুভঙ্কর আগেও একটি বিয়ে করেছিল। অর্থাৎ মোট তিনটি বিয়ে করেছে শুভঙ্কর। অন্যদিকে, তৃতীয় পক্ষের স্ত্রী জানান তাদের রেজিস্ট্রি বিয়ে হয়েছিল। তারপর বেশ কয়েকবার তার পরিবারের কাছ থেকে টাকা পয়সা নিয়েছে ওই যুবক।কিন্তু শুভঙ্কর আর তাকে ঘরে তোলেনি। এই অবস্থায় তিনি চাইছেন হয়েছে স্ত্রীর যোগ্য সম্মান দেওয়া হোক না হলে টাকা পয়সা ফেরত দেওয়া হোক। এই দাবিতে দুই মহিলা শুক্রবার বাড়ির সামনে ধর্নায় বসেন। চামেলির বক্তব্য, তিনি বিয়ের আগে কিছু জানতেন না। তবে শুভঙ্কর মাঝেমধ্যে কাজের নাম করে অন্যত্র চলে যেত। তবে এখন তিনি বিষয়টি জানতে পেরেছেন। অন্যদিকে, তৃতীয় পক্ষের স্ত্রীর দাবি, তার কাছ থেকে শুভঙ্কর ৫ লাখ টাকা নিয়েছে। তার আগে দুজনকে বিয়ে করেছে। আরও একটি মেয়েকে ফাঁসাতে চাইছে শুভঙ্কর। এই সমস্ত বিষয়ে প্রমাণ তার কাছে রয়েছে বলে তিনি জানান। 

যদিও এই সমস্ত অভিযোগের কথা অস্বীকার করেছে শুভঙ্কর। তার বক্তব্য, তার আগে কোনও বিয়ে হয়নি। যে মহিলা দ্বিতীয় স্ত্রী বলে দাবি করছেন সেই বাড়ি থেকে বেরিয়ে গিয়ে মামলা করেছিল। আর যে তৃতীয় স্ত্রী বলে দাবি করছে সেও তাকে ফাঁসিয়েছে। তার মতো আরও বেশ কয়েকজনকে ফাঁসিয়েছেন ওই মহিলা। যদিও শুভঙ্করের প্রথম পক্ষের স্ত্রীর কোনও বক্তব্য পাওয়া যায়নি। এ প্রসঙ্গে স্থানীয় পঞ্চায়েতের দাবি, কাগজপত্র দেখে কিছু বোঝা যাচ্ছে না। তারা চাইছেন বিষয়টি নিয়ে তারা প্রশাসনের দ্বারস্থ হোক। এই ঘটনাকে কেন্দ্র করে শুভঙ্করের বাড়িতে প্রচুর মানুষের ভিড় জমে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

রোহিতকে আমিই ভারতের অধিনায়ক করেছিলাম- হিটম্যানকে নেতা করার রহস্য ফাঁস করলেন সৌরভ মঙ্গলের কুম্ভে প্রবেশ, সমস্যা বাড়বে এই রাশির, হতে পারে অর্থ হানি, সতর্ক থাকুন 'স্ট্রাইক রেটও ভালো ছিল', 'স্লো' বাবরকে খোঁচা কিউয়ি প্রাক্তনীর, হাসি পাকিস্তানির শিয়ালদা লাইনে ১৬৪ লোকাল ট্রেন বাতিল স্রেফ শনিবারই! কোনগুলি? রইল সম্পূর্ণ তালিকা ‘আমার লক্ষ্মী…’, আঁকলেন, দিদির মঞ্চে স্বরচিত কবিতা পাঠ, মমতায় মুগ্ধ রচনা-ডোনারা আরামবাগ লোকসভা কেন্দ্রকে টার্গেট করল বিজেপি, নির্বাচনের পাটিগণিতে অঙ্ক কঠিন মাসের প্রথম দিন কেমন কাটবে? আজ রাতেই জেনে নিন ১ মার্চ শুক্রবারের রাশিফল পাকিস্তানের বিরুদ্ধে বিরাটের ছক্কায় নো-বল দিয়েছিলেন, অবসর নিচ্ছেন সেই আম্পায়ার চোটের ভান করেছিলেন শ্রেয়স? বিতর্কের মধ্যেই ফিটনেস নিয়ে 'বোমা' KKR কোচের ফাঁস প্রধানমন্ত্রীর ডায়েরির গোপন পাতা, ছোটবেলাতেই কোন গভীর কথা লিখেছিলেন তিনি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.