বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > মেরামতির জন্য খবর দিলেও আসেনি CESC, হাওড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ২ যুবকের
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

মেরামতির জন্য খবর দিলেও আসেনি CESC, হাওড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু ২ যুবকের

  • স্থানীয় ২ যুবক সুমন শর্মা ও শ্রীকান্ত দাস ওই রাস্তা দিয়ে ফিরছিলেন। কোনও কারণে বিদ্যুতের খুঁটিটি স্পর্শ করেন তাঁরা। তড়িদাহত হয়ে মৃত্যু হয় ২ জনের।

সাপ্তাহিক সম্পূর্ণ লকডাউনের দিন হাওড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণ গেল ২ যুবকের। বুধবার দুপুর পৌনে ২টো নাগাদ হাওড়ার শিবপুরে বটানিক্যাল গার্ডেনের কাছে দুর্ঘটনাটি ঘটে। দুর্ঘটনার জন্য CESC-কে দায়ী করেছেন স্থানীয়রা। 

স্থানীয়দের দাবি, বুধবার সকালে এলাকার একটি বিদ্যুতের খুঁটিতে বিস্ফোরণের আওয়াজ মেলে। দেখা যায় স্ফূলিঙ্গ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় CESC-কে। কিন্তু বেলা গড়ালেও সংস্থার কোনও কর্মী সেখানে পৌঁছননি। এরই মধ্যে স্থানীয় ২ যুবক সুমন শর্মা ও শ্রীকান্ত দাস ওই রাস্তা দিয়ে ফিরছিলেন। কোনও কারণে বিদ্যুতের খুঁটিটি স্পর্শ করেন তাঁরা। তড়িদাহত হয়ে মৃত্যু হয় ২ জনের। 

পুলিশকে জানালে কিছুক্ষণের মধ্যে এসে দেহ দুটি উদ্ধার করে নিয়ে যায়। এর পর সেখানে আসেন CESC-র কর্মীরা। গোটা এলাকা বিদ্যুৎবিচ্ছিন্ন করে দিয়ে চলে যান তাঁরা।

স্থানীয়দের দাবি, সকালে বিস্ফোরণের পর একটি তার ছিঁড়ে ঝুলছিল। সেটি থেকেই তড়িদাহত হয়েছেন ২ যুবক। তরতাজা ২ যুবককে হারিয়ে এলাকায় নেমেছে শোকের ছায়া। CESC-র বিরুদ্ধে ক্ষোভ উগরে দিচ্ছেন সাধারণ মানুষ।

বন্ধ করুন