বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা বাদ গেল যুবকের
মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতাল।
মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতাল।

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা বাদ গেল যুবকের

  • দূরপাল্লার ট্রেন থেকে চলন্ত অবস্থায় নামার প্রবণতা দীর্ঘদিনের। ট্রেনের গতি কম থাকলে স্টেশনের আগে নামার চেষ্টা করেন অনেকে।

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা বাদ গেল যুবকের। মালদা মেডিক্যাল কলেজের কাছে কৃষ্ণপল্লি এলাকায় চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে দুর্ঘটনার শিকার হয় যুবক। তাদের মধ্যে একজনের পা বাদ গিয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে মালদা টাউন রেল স্টেশনে ঢোকার আগে ট্রেনের গতি কম থাকায় কৃষ্ণপল্লি এলাকায় দুই যুবক চলন্ত ট্রেন থেকে নামার চেষ্টা করে। সেই সময় এক যুবকের মাথায় আঘাত লাগে এবং তার থেকে প্রায় ৩০০ মিটার দূরে আর এক যুবকের ডান পা ট্রেনের চাকার তলে ঢুকে দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। বেশ কিছুক্ষণ আহত অবস্থায় পড়ে থাকার পর স্থানীয় লোকজন তাঁদের মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে।

দূরপাল্লার ট্রেন থেকে চলন্ত অবস্থায় নামার প্রবণতা দীর্ঘদিনের। ট্রেনের গতি কম থাকলে স্টেশনের আগে নামার চেষ্টা করেন অনেকে। এতে দুর্ঘটনাও ঘটে। রেলের তরফে যাত্রীদের এব্যাপারে সতর্ক করা হলেও এই প্রবণতায় রাশ পড়েনি। ফলে বারবার শোনা যায় দুর্ঘটনার খবর।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আহত ২ যুবকেরই অবস্থা আশঙ্কাজনক। তাঁদের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। খবর দেওয়া হয়েছে কোতয়ালি থানা ও রেল পুলিশে।

 

বন্ধ করুন