বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা বাদ গেল যুবকের

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা বাদ গেল যুবকের

মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতাল।

দূরপাল্লার ট্রেন থেকে চলন্ত অবস্থায় নামার প্রবণতা দীর্ঘদিনের। ট্রেনের গতি কম থাকলে স্টেশনের আগে নামার চেষ্টা করেন অনেকে।

চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে পা বাদ গেল যুবকের। মালদা মেডিক্যাল কলেজের কাছে কৃষ্ণপল্লি এলাকায় চলন্ত ট্রেন থেকে নামতে গিয়ে দুর্ঘটনার শিকার হয় যুবক। তাদের মধ্যে একজনের পা বাদ গিয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, বৃহস্পতিবার সকালে মালদা টাউন রেল স্টেশনে ঢোকার আগে ট্রেনের গতি কম থাকায় কৃষ্ণপল্লি এলাকায় দুই যুবক চলন্ত ট্রেন থেকে নামার চেষ্টা করে। সেই সময় এক যুবকের মাথায় আঘাত লাগে এবং তার থেকে প্রায় ৩০০ মিটার দূরে আর এক যুবকের ডান পা ট্রেনের চাকার তলে ঢুকে দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। বেশ কিছুক্ষণ আহত অবস্থায় পড়ে থাকার পর স্থানীয় লোকজন তাঁদের মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভর্তি করে।

দূরপাল্লার ট্রেন থেকে চলন্ত অবস্থায় নামার প্রবণতা দীর্ঘদিনের। ট্রেনের গতি কম থাকলে স্টেশনের আগে নামার চেষ্টা করেন অনেকে। এতে দুর্ঘটনাও ঘটে। রেলের তরফে যাত্রীদের এব্যাপারে সতর্ক করা হলেও এই প্রবণতায় রাশ পড়েনি। ফলে বারবার শোনা যায় দুর্ঘটনার খবর।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, আহত ২ যুবকেরই অবস্থা আশঙ্কাজনক। তাঁদের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। খবর দেওয়া হয়েছে কোতয়ালি থানা ও রেল পুলিশে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.