বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বীরভূমে পোল্ট্রি ফার্মের আড়ালে চলছিল গাঁজার আড়ৎ, ধরল পুলিশ

বীরভূমে পোল্ট্রি ফার্মের আড়ালে চলছিল গাঁজার আড়ৎ, ধরল পুলিশ

সাংবাদিক বৈঠকে বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্র ত্রিপাঠী

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, কোথা থেকে এই বিপুল পরিমাণ গাঁজা আনা হত এবং কোথায় কোথায় বিক্রি করা হতো তা নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

বীরভূমের সদাইপুরের কচুজোড় গ্রামে পোল্ট্রি ফার্মের নীচ থেকে উদ্ধার হল ২ কুইন্টাল গাঁজা। এই ঘটনায় পোল্ট্রি মালিক প্রদীপ গড়াইকে গ্রেফতার করেছে পুলিশ। বিপুল পরিমাণ গাঁজা উদ্ধারে হতবাক স্থানীয়রাও।

জেলা পুলিশ সুপার নগেন্দ্র নাথ ত্রিপাঠী জানান, গোপন সূত্রে খবরের ভিত্তিতে ওই ব্যক্তির পোল্ট্রি ফার্মে হানা দেন আধিকারিকরা। পোল্ট্রি ফার্মের নীচে সুড়ঙ্গ তৈরি করে সেখানে একটি প্রকোষ্ঠে রাখা ছিল ৪০ বস্তা গাঁজা। যার মোট ওজন ২ কুইন্টাল।

পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, কোথা থেকে এই বিপুল পরিমাণ গাঁজা আনা হত এবং কোথায় কোথায় বিক্রি করা হতো তা নিয়ে পুলিশ তদন্ত শুরু করেছে।

স্থানীরা জানিয়েছেন, পোল্ট্রি ফার্মে মাঝে মাঝে রাতের বেলা ট্রাক এসে দাঁড়াত। আমরা জানতাম মুরগির খাবার এসেছে। কিন্তু ট্রাক থেকে যে গাঁজার বস্তা নামছে তা কোনও দিন টের পাইনি। ধৃত প্রদীপ গড়াই এলাকারই বাসিন্দা বলে জানা গিয়েছে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে শনিবার? জানুন রাশিফল রবি-সোমে ঝড়বৃষ্টি বাংলায়, সতর্কতা জারি শনিতেও, কোন জেলায় কত বেগে ঝোড়ো হাওয়া? সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.