বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > পণের দাবিতে গৃহবধূকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ, গ্রেফতার শাশুড়ি
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

পণের দাবিতে গৃহবধূকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ, গ্রেফতার শাশুড়ি

  • জাহানারার পরিজনদের অভিযোগের ভিত্তিতে তাঁর শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। স্বামী এজাদ শেখ পলাতক।

পণের দাবিতে গৃহবধূকে খুন করে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। নিহতের নাম জাহানারা বিবি (২২)। অভিযোগ মালদার কালিয়াচকের বাসিন্দা ওই গৃহবধূকে সোমবার রাতে খুন করে ঝুলিয়ে দেয় শ্বশুরবাড়ির লোকেরা। ২ লক্ষ টাকা পণের দাবি মেটাতে না পারায় বিয়ের পর থেকেই গৃবধূর ওপর নির্যাতন চলছিল বলে দাবি তাঁর পরিবারের। নিহত বধূর স্বামী প্রবাসী নির্মাণকর্মী। তবে ঘটনার সময় বাড়িতেই ছিলেন তিনি।

জাহানারার পরিজনদের অভিযোগের ভিত্তিতে তাঁর শাশুড়িকে গ্রেফতার করেছে পুলিশ। স্বামী এজাদ শেখ পলাতক। পুলিশ সুপার অলোক রাজোরিয়া জানিয়েছেন, ‘বধূর শাশুড়িকে গ্রেফতার করা হয়েছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।’

স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘদিনের সম্পর্কের পর মাস আষ্টেক আগে এজাদের সঙ্গে বিয়ে হয়েছিল জাহানারার। মৃতার মা জানিয়েছেন, প্রেম করে বিয়ে হলেও মেয়েকে গয়না ও নগদ ৪০,০০০ টাকা দিয়েছিলেন তাঁরা। বিয়ের পর জামাই মুম্বই চলে যায়। এর পরই আরও ২ লক্ষ টাকা পণের জন্য জাহানারাকে চাপ দিতে শুরু করে তারা। আমরা জানাই এত টাকা আমাদের পক্ষে জোগাড় করা সম্ভব নয়। এর মধ্যেই জাহানারাকে অত্যাচার করতে শুরু করে তাঁর শাশুড়ি।

তাঁর দাবি, সোমবার রাতে জাহানারাকে গলা টিপে খুন করে তাঁর স্বামী ও শাশুড়ি। এর পর আত্মহত্যার গল্প সাজাতে দেহ ছাদ থেকে ঝুলিয়ে দেয়। পুলিশ দেহ উদ্ধার করে নিয়ে যায়।



বন্ধ করুন