বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Local Trains cancelled: হাওড়া, ব্যান্ডেল, কাটোয়া থেকে বাতিল ২৫ লোকাল ট্রেন, সময় পরিবর্তন এক্সপ্রেসের

Local Trains cancelled: হাওড়া, ব্যান্ডেল, কাটোয়া থেকে বাতিল ২৫ লোকাল ট্রেন, সময় পরিবর্তন এক্সপ্রেসের

আগামী ২২ জানুয়ারি (রবিবার) ব্যান্ডেল-কাটোয়া শাখায় ৭৭০ মিনিট ট্রেনের যাত্রা নিয়ন্ত্রণ করা হবে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

Local Trains cancelled: আগামী ২২ জানুয়ারি (রবিবার) ব্যান্ডেল-কাটোয়া শাখায় ৭৭০ মিনিট ট্রেনের যাত্রা নিয়ন্ত্রণ করা হবে। সেজন্য একাধিক লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। ঘুরিয়ে দেওয়া হয়েছে কয়েকটি ট্রেন।

জিরাট ও ব্যান্ডেল স্টেশনের মধ্যে লিমিটেড হাইট সাবওয়ে নির্মাণের কাজ চলবে। সেজন্য আগামী ২২ জানুয়ারি (রবিবার) ব্যান্ডেল-কাটোয়া শাখায় ৭৭০ মিনিট ট্রেনের যাত্রা নিয়ন্ত্রণ করা হবে। সেজন্য একাধিক লোকাল ট্রেন বাতিল করা হয়েছে। ঘুরিয়ে দেওয়া হয়েছে কয়েকটি ট্রেন।

২১ জানুয়ারি কোন কোন লোকাল ট্রেন বাতিল থাকবে? 

১) হাওড়া থেকে বাতিল থাকবে ৩৭৯২৫। 

২) ব্যান্ডেল থেকে বাতিল থাকবে ৩৭৭৫৭।

২২ জানুয়ারি কোন কোন লোকাল ট্রেন বাতিল থাকবে?

১) হাওড়া থেকে বাতিল থাকবে - ৩৭৯১১, ৩৭৯১৩, ৩৭৯১৫, ৩৭৯১৭, ৩৭৯১৯ এবং ৩৭৯২১

২) ব্যান্ডেল থেকে বাতিল থাকবে - ৩৭৭৪৭, ৩৭৭৪৯, ৩৭৭৫১, ৩৭৭৫৩ এবং ৩১১১১।

৩) কাটোয়া থেকে বাতিল থাকবে - ৩৭৯১৪, ৩৭৯১৬, ৩৭৯১৮, ৩৭৯২০, ৩৭৯২২, ৩৭৯২৪, ৩৭৯২৬, ৩৭৯৪৪, ৩৭৯৪৬, ৩৭৯৪৮, ৩১১১২, ৩৭৭৫০ এবং ৩৭৭৫২।

কোন কোন এক্সপ্রেস ট্রেন বাতিল করা হয়েছে? 

পূর্ব রেলের তরফে জানানো হয়েছে, ১৩৪৬৬/১৩৪৬৫ মালদা-হাওড়া-মালদা ইন্টারসিটি বাতিল করা হয়েছে। শুধুমাত্র ২২ জানুয়ারি ট্রেন বাতিল থাকবে।

কোন কোন ট্রেনের সময়সূচি পালটানো হয়েছে?

১) ১৩১৪১ তিস্তা-তোর্সা এক্সপ্রেস: ২২ জানুয়ারি যে ট্রেন ছাড়বে, তা দুপুর ২ টো ৪৫ মিনিটের পরিবর্তে সন্ধ্যা ৬ টা ৪৫ মিনিটে ছাড়বে। 

আরও পড়ুন: Toy Train: টয় ট্রেনেই রেস্তরাঁ, মোমো থেকে মোগলাই, NJP স্টেশনে নয়া উদ্যোগ

২) ০৩০০৩ হাওড়া-আজিমগঞ্জ স্পেশাল: ২২ জানুয়ারি হাওড়া থেকে যে স্পেশাল ট্রেন ছাড়বে, সেই ট্রেন নির্ধারিত সময়ের কিছুটা পরে ছাড়বে। বিকেল ৪ টে ৫ মিনিটের পরিবর্তে সন্ধ্যা ৬ টা ৪০ মিনিটে হাওড়া থেকে ছাড়বে ট্রেন।

কোন কোন ট্রেনের যাত্রাপথ ঘুরিয়ে দেওয়া হয়েছে?

ব্যান্ডেল, বর্ধমান, রামপুরহাট, নলহাটি এবং আজিমগঞ্জ দিয়ে ঘুরিয়ে দেওয়া হবে ১৫৬৪৩ পুরী-কামাখ্যা এক্সপ্রেস (হাওড়ায় পৌঁছাবে ২২ জানুয়ারি সকাল ৭ টা ৫ মিনিটে) এবং ০২৫১৮ গুয়াহাটি-কলকাতা গরিব রথ স্পেশাল (আজিমগঞ্জে পৌঁছাবে ২২ জানুয়ারি সকাল ১০ টা ২৩ মিনিটে)। দাঁড়াবে ব্যান্ডেল, বর্ধমান এবং রামপুরহাট স্টেশনে। সেইসঙ্গে ব্যান্ডেল স্টেশনে ১০ মিনিটের নিয়ন্ত্রণ করা হবে ৩৭৯২৩ হাওড়া-কাটোয়া গ্যালোপিং স্টেশন।

স্পেশাল লোকাল ট্রেন

যাত্রীদের সুবিধার্থে ২২ জানুয়ারি কাটোয়া এবং নবদ্বীপ ধামের মধ্যে চার জোড়া স্পেশাল লোকাল ট্রেন চালানো হবে। সকাল ৭ টা ৪৫ মিনিট, সকাল ১০ টা ৩০ মিনিট, সকাল ১০ টা ৪৫ মিনিট এবং বিকেল ৫ টা ৩৫ মিনিটে কাটোয়া থেকে ছাড়বে স্পেশাল ট্রেন। যা নবদ্বীপ ধামে পৌঁছাবে যথাক্রমে ৮ টা ২৮ মিনিট, সকাল ১১ টা ২০ মিনিট, দুপুর ৩ টে ৩০ মিনিট এবং সন্ধ্যা ৬ টা ১৯ মিনিটে।

আরও পড়ুন: IRCTC Ticket Booking: আধার থাকলেই বাড়ি বসে মিলবে রেলের বিশেষ সুবিধা, জানুন কীভাবে পাবেন লাভ

নবদ্বীপ ধাম থেকে সকাল ৯ টা, বেলা ১২ টা ৫ মিনিট, বেলা ৩ টে ৫০ মিনিট এবং সন্ধ্যা ৬ টা ৫০ মিনিটে স্পেশাল ট্রেন ছাড়বে। যা কাটোয়ায় যথাক্রমে সকাল ১০ টা, দুপুর ১ টা ১০ মিনিট, বিকেল ৪ টে ৫৫ মিনিট এবং সন্ধ্যা ৭ টা ৫৫ মিনিটে পৌঁছাবে।

(এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup)

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

৮৩ সম্প্রদায়ের জন্য OBC তকমা চাইলেন মমতারা, আপত্তি কমিশনের, ৭৩টি মুসলিম- রিপোর্ট গ্রেফতারিতেও 'তেজ' কমেনি শাহজাহানের, আদালতে ঢোকার সময় কী করলেন 'সন্দেশখালির বাঘ' ‘আমার কথা সত্যি হল তো’, শাহজাহান গ্রেফতারের পর বললেন সিপিএম নেতা নিরাপদ সর্দার ক্যানসারের বিরুদ্ধে লড়াইয়ে হার মানলেন মিস ইন্ডিয়া ত্রিপুরা ২০১৭ রিঙ্কি চকমা সন্দেশখালিবাসীদের অভিযোগের ভিত্তিতে গ্রেফতার হননি শেখ শাহজাহান, জানালেন ADG চার বছরে মাত্র একবারই জন্মদিন পালন করার সুযোগ! কোন কোন নামজাদা মানুষের জন্ম ২৯ ফেব্রুয়ারি ইচ্ছে করে আউট হওয়ার ধুম, গড়াপেটার অভিযোগে উত্তাল বাংলার ক্রিকেট,ক্ষুব্ধ শ্রীবৎস সব বুথে হোক ভিডিয়োগ্রাফি, শহরের আবাসনে হোক ভোটকেন্দ্র, কমিশনে চিঠি দিল বিজেপি সপ্তাহান্তে ফের বৃষ্টিতে ভিজবে বাংলা, মিলল আবহাওয়া বদলের পূর্বাভাস টুং টাং পিয়ানোয়! ৩ বছর বয়সেই ঢেউ উঠল সুরে, ইউভানের ভিডিয়ো শেয়ার মাম্মা শুভশ্রীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.