বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভগবানপুরে বিজেপি কর্মী খুনে ধৃত ৩
বিজেপি কর্মী খুনে ধৃতদের আদালতে পেশ করছে পুলিশ। 
বিজেপি কর্মী খুনে ধৃতদের আদালতে পেশ করছে পুলিশ। 

ভগবানপুরে বিজেপি কর্মী খুনে ধৃত ৩

  • এই ঘটনায় ভূপতিনগর থানায় ২৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে বিজেপি। রবিবার বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে তাদের মধ্যে ৩ জনকে গ্রেফতার করে পুলিশ।

পূর্ব মেদিনীপুরের ভগবানপুরে বিজেপি কর্মী ভাস্কর বেরার খুনের ঘটনায় ৩ জনকে গ্রেফতার করল পুলিশ। রবিবার বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে তাদের গ্রেফতার করেছেন ভূপতিনগর থানার আধিকারিকরা।

শনিবার পূর্ব মেদিনীপুরের ভগবানপুর ২ নম্বর ব্লকের বাসুদেববেড়িয়া আঞ্চলের খটিয়াল গ্রামে খুন হন বিজেপি কর্মী ভাস্কর বেরা। কালীপুজোর ঘট তোলার অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় তাঁকে নির্জন জায়গায় নিয়ে গিয়ে খুন করে দুষ্কৃতীরা। বিজেপির দাবি, এই কাজ তৃণমূলের। এই ঘটনায় রবিবার টানটান উত্তেজনা ছিল ভগবানপুরে। অভিযুক্তদের গ্রেফতারির দাবিতে দফায় দফায় বিক্ষোভ দেখায় বিজেপি।

এই ঘটনায় ভূপতিনগর থানায় ২৬ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে বিজেপি। রবিবার বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে তাদের মধ্যে ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। সোমহার তাঁদের তমলুক মহকুমা আদালতে পেশ করা হয়েছে।

ভাইফোঁটার দিন ভগবানপুরেই খুন হন বিজেপির শক্তিকেন্দ্রের প্রধান চন্দন মাইতি। গত শুক্রবার তাঁর পরিবারের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। তার পরদিনই ভগবানপুরে খুন হন আরেক বিজেপি কর্মী। যাতে সুকান্তবাবুর প্রতিক্রিয়া, মমতা বন্দ্যোপাধ্যায়ের শাসনে বাংলায় গণতন্ত্র ধর্ষিত হচ্ছে।

বন্ধ করুন