বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ক্যানিংয়ে যুব তৃণমূল নেতা খুনে গ্রেফতার দলেরই পঞ্চায়েত উপপ্রধান
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ক্যানিংয়ে যুব তৃণমূল নেতা খুনে গ্রেফতার দলেরই পঞ্চায়েত উপপ্রধান

  • তবে ধৃতদের আজ আদালতে পেশ করে পুলিশ। ধৃত পাঁচু সাঁপুইয়ের বাবার দাবি, তাঁর ছেলেকে ফাঁসানো হয়েছে। ঘটনার দিন মেলা দেখতে গিয়েছিলেন পাঁচুবাবু।

ক্যানিংয়ে তৃণমূলকর্মী মহরম শেখ খুনে দলেরই পঞ্চায়েত উপপ্রধানসহ ৩ জনকে গ্রেফতার করল পুলিশ। নিকারীঘাটা পঞ্চায়েতের উপপ্রধান পাঁচু সাঁপুইকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া মলয় মণ্ডল ও সাইফুল লস্কর নামে ২ যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

গত শনিবার সন্ধ্যায় ক্যানিংয়ের নিকারিঘাটায় খুন হন যুব তৃণমূল সভাপতি মহরম শেখ। অটোয় করে এসে তাঁকে লক্ষ্য করে গুলি চালায় ৪ দুষ্কৃতী। সিসিটিভি ফুটেজেও দেখা যায় দুষ্কৃতীদের। তবে তাদের কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

তবে ধৃতদের আজ আদালতে পেশ করে পুলিশ। ধৃত পাঁচু সাঁপুইয়ের বাবার দাবি, তাঁর ছেলেকে ফাঁসানো হয়েছে। ঘটনার দিন মেলা দেখতে গিয়েছিলেন পাঁচুবাবু। তাঁর সঙ্গে খুনের কোনও সম্পর্ক নেই। আসল খুনিদের ধরতে না পেরে নীরিহ ব্যক্তিগদের গ্রেফতার করেছে পুলিশ।

মহরম শেখ খুনের ঘটনায় পুলিশি গাফিলতির অভিযোগে সরব হয়েছে পরিবার। মৃতের স্ত্রী জানিয়েছেন, মাসকয়েক আগেও একই রকম হামলা হয়েছিল মহরমের ওপর। কিন্তু অভিযুক্তদের বিরুদ্ধে কার্যকারী কোনও পদক্ষেপ করেনি পুলিশ।

 

বন্ধ করুন