বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শিলিগুড়িতে বেআইনি অনলাইন লটারি চালানোর অভিযোগে গ্রেফতার ৩

শিলিগুড়িতে বেআইনি অনলাইন লটারি চালানোর অভিযোগে গ্রেফতার ৩

ধৃত ৩ অভিযুক্ত

শিলিগুড়ি শহরজুড়ে রমরমিয়ে চলছে বেআইনি অনলাইন লটারি। একশ্রেণির অসাধু ব্যবসায়ী এই পথে মোটা টাকা রোজগার করছেন। আর সর্বশান্ত হচ্ছে সাধারণ মানুষ। শুক্রবার সন্ধ্যায় তেমনই এক অনলাই লটারি কেন্দ্রে হানা দেন শিলিগুড়ি থানার আধিকারিকরা।

বেআইনি অনলাইন লটারির বিরুদ্ধে অভিযান চালাল শিলিগুড়ি। শুক্রবার সন্ধ্যায় শহরের ইনডোর স্টেডিয়াম সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। উদ্ধার হয়েছে নগদ, ল্যাপটপ ও প্রিন্টার।

শিলিগুড়ি শহরজুড়ে রমরমিয়ে চলছে বেআইনি অনলাইন লটারি। একশ্রেণির অসাধু ব্যবসায়ী এই পথে মোটা টাকা রোজগার করছেন। আর সর্বশান্ত হচ্ছে সাধারণ মানুষ। শুক্রবার সন্ধ্যায় তেমনই এক অনলাই লটারি কেন্দ্রে হানা দেন শিলিগুড়ি থানার আধিকারিকরা। সেখানে সন্তোষ কুমার গুপ্তা, সিদ্ধার্থ চক্রবর্তী ও ভোলা মণ্ডল নামে ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। উদ্ধার হয় ল্যাপটপ ও প্রিন্টার। ধৃতরা শিলিগুড়িরই বিভিন্ন এলাকার বাসিন্দা।

স্থানীয়রা জানাচ্ছেন, রাতারাতি বিত্তবান হওয়ার আশায় অনলাইন লটারিতে অংশগ্রহণ করেন বহু মানুষ। তাদের অধিকাংশই অত্যন্ত নিম্নবিত্ত। দিন আনা দিন খাওয়া সেই মানুষগুলো অনলাইন লটারির মাধ্যমে দিনের পর দিন প্রতারণার শিকার হচ্ছেন। লটারির নেশায় সর্বস্ব হারিয়েছেন এমন মানুষও রয়েছে শহরে। পুলিশের এই হানার পর শহরের বেআইনি লটারির কারবারিরা সাবধান হবেন বলে আশা।

 

বন্ধ করুন