বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রধানসহ ৩ পঞ্চায়েত সদস্য তৃণমূলে, বিজেপির হাতছাড়া হল পঞ্চায়েত

প্রধানসহ ৩ পঞ্চায়েত সদস্য তৃণমূলে, বিজেপির হাতছাড়া হল পঞ্চায়েত

শুক্রবার বনগাঁয় তৃণমূলের যোগদান অনুষ্ঠান।

শুক্রবার দুপুরে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলা কার্যালয়ে এসে তারা আনুষ্ঠানিকভাবে দলবদল করেন তাঁরা৷ তাঁদের হাতে তৃণমূলের পতাকা তুলে দিয়ে বরণ করে নেন বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি গোপাল শেঠ ও সাংগঠনিক জেলার চেয়ারম্যান শংকর দত্ত।

বিজেপি প্রধানসহ ৩ পঞ্চায়েত সদস্যর তৃণমূলে যোগদান করায় উত্তর ২৪ পরগনার গাইঘাটায় পঞ্চায়েতের দখল নিল তৃণমূল। গাইঘাটা ব্লকের ধর্মপুর ২ পঞ্চায়েতের বিজেপির প্রধান ও তিন জন বিজেপির পঞ্চায়েত সদস্য ও একজন নির্দল পঞ্চায়েত সদস্য শুক্রবার তৃণমূলে যোগদান করেন। শুক্রবার দুপুরে তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলা কার্যালয়ে এসে তারা আনুষ্ঠানিকভাবে দলবদল করেন তাঁরা৷ তাঁদের হাতে তৃণমূলের পতাকা তুলে দিয়ে বরণ করে নেন বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি গোপাল শেঠ ও সাংগঠনিক জেলার চেয়ারম্যান শংকর দত্ত। এই যোগদানের ফলে বিজেপির দখলে থাকা ওই পঞ্চায়েত তৃণমূলের দখলে এল।

উত্তর ২৪ পরগনা গাইঘাটা ব্লকের ধর্মপুর ২ গ্রাম পঞ্চায়েতের মোট আসন ১৬। ২০১৮ সালের পঞ্চায়েত নির্বাচনে ৮টি আসনে জয়ী হয় বিজেপি, ২ নির্দল ও তৃণমূল কংগ্রেস পায় ৬টি আসন। ভোটে জিতে এক নির্দল প্রার্থী তৃণমূল যোগদান করেন। অন্য নির্দল সদস্য বিজেপিকে সমর্থন করেন। পরবর্তীতে বিজেপির ৮ জন সদস্য ও ১ নির্দল সমর্থনে পঞ্চায়েত গঠন করে বিজেপি । প্রধান হন নীলাদ্রি ঢালি।

বিজেপি নেতা দেবদাস মণ্ডল বলেন, ২০১১ সাল থেকে সারা পশ্চিমবঙ্গে দল ভাঙার খেলা শুরু করেছে তৃণমূল। সামনে পঞ্চায়েত নির্বাচন। সেই কারণে একের পর এক পঞ্চায়েত জোর করে নিয়ে নিচ্ছে। যদি অফ ক্যামেরা এই প্রধানকে জিজ্ঞাসা করা হয় যে তিনি স্বেচ্ছায় তৃণমূলে গিয়েছেন না চাপের মুখে গিয়েছেন তাহলে জবাব পাবেন। কেউ স্বেচ্ছায় যাচ্ছে না। যারা যাচ্ছে তারা ভয় পেয়ে যাচ্ছে । এখানে বিরোধীদল করা মানে একটি কঠিন লড়াই।

 

বাংলার মুখ খবর

Latest News

ইন্ডিয়া জোট ক্ষমতায় এলে প্রধানমন্ত্রী কে হবেন? HT-তে মুখ খুললেন প্রিয়াঙ্কা CAA-র অধীন নাগরিকত্ব প্রাপ্ত পাকিস্তানি শরণার্থীদের সঙ্গে সাক্ষাৎ মোদীর গ্রেফতার বিভব! আপ বলছে 'ভুয়ো মামলা', দল 'U Turn' নিয়েছে-ক্ষোভ স্বাতীর বিজেপির প্রকল্পে ১,১৪০ কোটি টাকার ক্ষতি! নিজের সরকারকেই অভিযুক্ত করলেন মন্ত্রী ভিসা ছাড়াই রাশিয়ায় যেতে পারবেন ভারতীয়রা, এই বছরেই সই হবে চুক্তি জুতো ছিঁড়তে নিজেই সেফটিপিন দিয়ে করলেন ঠিক, 'মাটির মানুষ' মমতায় আপ্লুত নেটপাড়া উপহারের নামে প্রতারণা! ইনস্টাগ্রামে ভাই সেজে ২ লক্ষ টাকা ঠকিয়ে নিল ব্যক্তি এখানে আর তৃণমূল-বিজেপির লড়াইয়ের ভোট নয়, দক্ষিণ ২৪ পরগনায় নয়া হিসেব দিলেন অভিষেক প্লেনের দরজা থেকে পড়ে গেলেন ব্যক্তি, টেক অফের আগেই বড় দুর্ঘটনা! ভিডিয়ো ভাইরাল কলকাতায় হচ্ছে ৬০৫ বেডের হাসপাতাল ও মেডিক্যাল কলেজ! ১০০০ কোটির উপরে বরাত লারসেনকে

Latest IPL News

আদৌ আউট ছিলেন ফ্যাফ? তৃতীয় আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে ফের প্রশ্ন উঠে গেল- ভিডিয়ো নীতা আম্বানির সঙ্গে দীর্ঘ কথোপথন রোহিতের, থেকে যাওয়ার অনুরোধ করলেন MI-এর মালকিন? শুরু হয়েই বৃষ্টিতে থমকাল RCB vs CSK ম্যাচ, আতঙ্কের চোরা স্রোত বেঙ্গালুরু শিবিরে WPL-এ খেলেন RCB-তে, IPL-এ সমর্থন CSK-কে, তারকাকে ‘লাথি মেরে তাড়াতে’ বলল ফ্যানরা ICC ট্রফি জয়ের দারুণ সুযোগ… ভারতের কোচ হওয়ার প্রস্তাব নিয়ে ইঙ্গিত ল্যাঙ্গারের ‘৬ বছর ধরে শুনে আসছি’, ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন প্রাক্তন প্রোটিয়া অধিনায়ক মাহি ভাই এবং আমি হয়তো শেষ বার একসঙ্গে খেলব- কোহলির দাবিতে ধোনির অবসরের ইঙ্গিত 'ধোনি নয়, চেন্নাইয়ের অধিনায়ক হওয়ার কথা ছিল আমার', বিস্ফোরক বিশ্বকাপজয়ী তারকা হয়ত এটাই শেষ! ধোনি বনাম কোহলি মহারণে জুড়ল ‘অ্যানিম্য়াল’ টুইস্ট, ভিডিয়ো ভাইরাল অন্ধ্র প্রিমিয়র লিগের ইতিহাসে সবথেকে দামি ক্রিকেটার হওয়ার নজির SRH তারকার

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.