বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ফেসবুক লাইভ করে আত্মঘাতী, বকখালির সৈকত লাগোয়া জঙ্গলে পাওয়া গেল ৩টি ঝুলন্ত দেহ
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ফেসবুক লাইভ করে আত্মঘাতী, বকখালির সৈকত লাগোয়া জঙ্গলে পাওয়া গেল ৩টি ঝুলন্ত দেহ

  • তার জেরে শনিবার কুলপিতে তাদের বাড়িতে চড়াও হন ঋণগ্রহীতারা। বাড়িতে তালা লাগিয়ে দেয় তারা। এমনকী শারীরিক হেনস্থাও করা হয় তাদের।

দক্ষিণ ২৪ পরগনার বকখালি লাগোয়া ম্যানগ্রোভ জঙ্গলে উদ্ধার হল একই পরিবারের ৩ জনের ঝুলন্ত দেহ। রবিবার দুপুরে দেহগুলি উদ্ধার করে ফ্রেজারগঞ্জ উপকূল থানার পুলিশ। স্থানীয়রা জানিয়েছেন, বেসরকারি ঋণদানকারী সংস্থার টাকা তছরূপের অভিযোগ ছিল পরিবারটির বিরুদ্ধে। রবিবার দুপুরে ফেসবুক লাইভে অভিযোগ অস্বীকার করে আত্মঘাতী হন তাঁরা। 

সূত্রের খবর, মৃতদের নাম অশোক নস্কর, অভিষেক নস্কর ও রীতা নস্কর। তাঁরা দক্ষিণ ২৪ পরগনার কুলপির বাসিন্দা। সেখানে একটি স্বনির্ভর গোষ্ঠীর সঙ্গে যুক্ত ছিলেন রীতাদেবীর মেয়ে পুনম। সেই টাকা ফেরত দিতে পারেননি তিনি। তার জেরে শনিবার কুলপিতে তাদের বাড়িতে চড়াও হন ঋণগ্রহীতারা। বাড়িতে তালা লাগিয়ে দেয় তারা। এমনকী হেনস্থাও করা হয় তাদের। এমনকী পুনমের বাবা - মা ও ভাইকে বাড়িতে ঢুকতে দেওয়া হয়নি। ওদিকে শ্বশুরবাড়ি পালিয়ে যান পুনম। 

এলাকায় উত্তেজনা থাকায় এর পর বকখালি চলে আসেন পুনমে মা বাবা ও ভাই। রাতে সৈকতের পাশে আশ্রয় নেয়। রবিবার সকালে বকখালি সৈকত লাগোয়া ম্যানগ্রোভের জঙ্গলে তাদের ঝুলন্ত দেহ দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তার আগে ফেসবুক লাইভ করে তছরূপের অভিযোগ অস্বীকার করেন তাঁরা। খবর দেওয়া হয় ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায়। পুলিশ এসে দেহ উদ্ধার করে। এই ঘটনায় বেসরকারি ঋণদানকারী সংস্থার প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

 

বন্ধ করুন