বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ময়নাগুড়িতে বিকানের এক্সপ্রেস দুর্ঘটনায় নিহত অন্তত ৩, জানালেন জেলাশাসক
দুর্ঘটনাগ্রস্ত বিকানের এক্সপ্রেস। (ANI)
দুর্ঘটনাগ্রস্ত বিকানের এক্সপ্রেস। (ANI)

ময়নাগুড়িতে বিকানের এক্সপ্রেস দুর্ঘটনায় নিহত অন্তত ৩, জানালেন জেলাশাসক

  • মৌমিতাদেবী জানিয়েছেন, দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে উদ্ধারে ঝাঁপিয়েছে প্রশাসন। ইতিমধ্যে দুর্ঘটনাগ্রস্ত একটি কামরা থেকে ৩ জনের দেহ উদ্ধার হয়েছে।

ময়নাগুড়িতে ১৫৩৬৬ আপ বিকানের এক্সপ্রেসের লাইনচ্যুত হওয়ার ঘটনায় অন্তত ৩ জনের মৃত্যু হয়েছে। দুর্ঘটনার পর সংবাদমাধ্যমকে এমনই জানিয়েছেন জলপাইগুড়ির জেলাশাসক মৌমিতা গোদারা বসু। বৃহস্পতিবার বিকেলে ভয়াবহ এই দুর্ঘটনায় ট্রেনটির অন্তত ৪টি কামরা লাইন থেকে ছিটকে পড়ে। দুর্ঘটনায় আহত ও নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

মৌমিতাদেবী জানিয়েছেন, দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে উদ্ধারে ঝাঁপিয়েছে প্রশাসন। ইতিমধ্যে দুর্ঘটনাগ্রস্ত একটি কামরা থেকে ৩ জনের দেহ উদ্ধার হয়েছে। আরও কেউ কামরার মধ্যে আটকে রয়েছেন কি না জানতে তল্লাশি চালাচ্ছে উদ্ধারকারী দল।

তিনি জানান, উদ্ধারকাজে একযোগে ঝাঁপিয়েছে রাজ্য সরকারের সমস্ত দফতরে। রাতের অন্ধকারে যাতে উদ্ধারকাজ বাধা না পায় সেজন্য জেনারেটার ও আলোর ব্যবস্থা করা হচ্ছে। এখনো পর্যন্ত ১০ – ১২ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এদিন দুর্ঘটনার খবর পেয়ে প্রশাসনকে তৎপর হওয়ার নির্দেশ দেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ইতিমধ্যে জলপাইগুড়ি সদর হাসপাতাল থেকে ৩০টি অ্যাম্বুল্যান্স দুর্ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছে। তৈরি রাখা হচ্ছে জলপাইগুড়ি ও শিলিগুড়ির সরকারি ও বেসরকারি হাসপাতালগুলিকে।

 

বন্ধ করুন