বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হাওড়ায় পার্কিংয়ে দাঁড়িয়ে থাকা ৩টি বাসে আগুন
হাওড়ায় দাঁড়িয়ে থাকা বাসে অগ্নিকাণ্ড।
হাওড়ায় দাঁড়িয়ে থাকা বাসে অগ্নিকাণ্ড।

হাওড়ায় পার্কিংয়ে দাঁড়িয়ে থাকা ৩টি বাসে আগুন

  • স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে ডুমুরজলা স্টেডিয়ামে বাসের অবৈধ পার্কিং নিয়ে বিবাদ রয়েছে। লকডাউনের পর থেকে স্টেডিয়ামের পিছনে দাঁড়িয়ে রয়েছে সারিসারি বাস।

লকডাউনে বন্ধ স্কুল। দীর্ঘদিন পার্কিংয়ে দাঁড়িয়ে রয়েছে সারিসারি স্কুলবাস। রবিবার তেমনই ৩টি বাস পুড়ে ছাই হয়ে গেল হাওড়ার ডুমুরজলা স্টেডিয়ামের পিছনে। এদিন বিকেল ৪.৩০ মিনিট নাগাদ এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়ায়। অগ্নিকাণ্ডে ৩টি বাস সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গিয়েছে।

এদিন বিকেল ৪.৩০ মিনিট নাগাদ প্রথমে ১টি বাসে আগুন জ্বলতে দেখেন স্থানীয়রা। খবর যায় দমকলে। শিবপুর ও হাওড়া দমকল কেন্দ্র থেকে আসে দমকলের ২টি গাড়ি। ততক্ষণে আরও ২টি বাস জ্বলতে শুরু করে। আধঘণ্টার চেষ্টায় তারা আগুন নিয়ন্ত্রণে আনে।

স্থানীয়রা জানিয়েছেন, দীর্ঘদিন ধরে ডুমুরজলা স্টেডিয়ামে বাসের অবৈধ পার্কিং নিয়ে বিবাদ রয়েছে। লকডাউনের পর থেকে স্টেডিয়ামের পিছনে দাঁড়িয়ে রয়েছে সারিসারি বাস। সেগুলি সরিয়ে নেওয়ার জন্য প্রশাসনের তরফে বারবার বলা হলেও কর্ণপাত করেনি কেউ। এদিন তেমনই কয়েকটি বাসে আগুন ধরে যায়।

হঠাৎ করে বাসে আগুন লেগে যাওয়া স্বাভাবিক নয়। শর্ট সার্কিট থেকে আগুন, না কি এর পিছনে নাশকতা রয়েছে, তদন্ত হবে বলে জানিয়েছে দমকল।

 

বন্ধ করুন