বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গলসিতে ২ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনা, বেপরোয়া লরির ধাক্কায় মৃত্যু ৩ মহিলার
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

গলসিতে ২ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনা, বেপরোয়া লরির ধাক্কায় মৃত্যু ৩ মহিলার

  • দুর্ঘটনার খবর পেয়ে ভিড় করেন স্থানীয়রা। পৌঁছয় গলসি থানার পুলিশ। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে তারা। রুমাদেবীকে ভর্তি করা হয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে।

ফের পূর্ব বর্ধমানের গলসিতে ২ নম্বর জাতীয় সড়কে পথ দুর্ঘটনায় গেল প্রাণ। বৃহস্পতিবার সকালে মাঠে যাওয়ার সময় বেপরোয়া গাড়ির ধাক্কায় প্রাণ গেল ৩ মহিলার। আশঙ্কাজনক ১। নিহত প্রত্যেকেই স্থানীয় বাসিন্দা বলে জানা গিয়েছে।

বৃহস্পতিবার সকালে ২ নম্বর জাতীয় সড়কের ধার দিয়ে গলিগ্রামে মাঠে ফসল পরিচর্যা করতে যাচ্ছিলেন গলসির লোহারপাড়ার ৪ রমণী। গলসি ও গলিগ্রামের মাঝে একটি বেপরোয়া লরি তাঁদের ধাক্কা মারে। ছিটকে পড়েন চার জনই। সঙ্গে সঙ্গে এলাকা ছেড়ে পালায় ঘাতক লরিটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় শিউলি লোহার (২৮), গায়ত্রী বাগ (৫০) ও জবা বাগের। গুরুতর আহত হন রুমা লোহার নামে আরেক মহিলা।

দুর্ঘটনার খবর পেয়ে ভিড় করেন স্থানীয়রা। পৌঁছয় গলসি থানার পুলিশ। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে তারা। রুমাদেবীকে ভর্তি করা হয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। তাঁর অবস্থা আশঙ্কাজনক।

পুলিশের তরফে জানানো হয়েছে, জাতীয় সড়কে যানের গতি নিয়ন্ত্রণে সব সময় নজরদারি চালানো হয়। কিন্তু স্থানীদের জাতীয় সড়কের পাশ দিয়ে যাতায়াত না করতে অনুরোধ করেও কাজ হয় না। ফলে মাঝেমাঝেই ঘটে মর্মান্তিক পরিণতি।

 

বন্ধ করুন