বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভোর রাতে গাছে ধাক্কা মেরে খাদে পড়ল জিপ, মৃত ৩ পর্যটক
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

ভোর রাতে গাছে ধাক্কা মেরে খাদে পড়ল জিপ, মৃত ৩ পর্যটক

  • জানা গিয়েছে, শুক্রবার ভোরে ৩১ নম্বর জাতীয় সড়ক ধরে চালসা থেকে নাগরাকাটা যাচ্ছিল একটি জিপ গাড়ি। মূর্তি সেতুর কাছে একটি গাছে ধাক্কা মেরে খাদে পড়ে যায় সেটি।

দীপাবলিতে ডুয়ার্স বেড়াতে গিয়ে পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৩ পর্যটকের। গুরুতর আহত ১। শুক্রবার ভোরে ঘটনাটি ঘটে ডুয়ার্সের পানঝোরা এলাকায়। নিহতরা তুষার আগরওয়াল (৩৯), রাজু আগরওয়াল (৩৫) ও রোশন প্রধান (৩৪)। দেহগুলি উদ্ধার করে জলপাইগুড়ি সদর হাসপাতালে ময়নাতদন্তে পাঠিয়েছে নাগরাকাটা থানার পুলিশ। উদ্ধার করা হয়েছে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে।

জানা গিয়েছে, শুক্রবার ভোরে ৩১ নম্বর জাতীয় সড়ক ধরে চালসা থেকে নাগরাকাটা যাচ্ছিল একটি জিপ গাড়ি। মূর্তি সেতুর কাছে একটি গাছে ধাক্কা মেরে খাদে পড়ে যায় সেটি। উদ্ধারকাজে নামেন স্থনীয়রা। গাড়ির ৪ আরোহীকে উদ্ধার করে শুক্রাপাড়া স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে তিন জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অভিষেক কুমার নামে অপর এক যাত্রী গুরুতর আহত অবস্থায় মাল মাল্টিসুপার হাসপাতালে ভর্তি।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ভোর রাতে গাড়ি চালাতে চালাতে ঘুমিয়ে পড়েছিলেন চালক। যার জেরে এই মর্মান্তিক দুর্ঘটনা। গাড়িটিকে উদ্ধার করে পরীক্ষায় পাঠানো হয়েছে। সেটিতে কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কি না তা তদন্ত করে দেখছেন আধিকারিকরা।

 

বন্ধ করুন