বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল ৩ কিশোরী

নদীতে স্নান করতে নেমে তলিয়ে গেল ৩ কিশোরী

প্রতীকি ছবি

প্রথম বর্ষার বৃষ্টিতেই ফুলে ফেঁপে উঠেছে কপালেশ্বরী। নদীতে প্রথমে স্না করতে নামে জানু ও বানু। জলে নামতেই তলিয়ে যায় তারা।

নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে গেল ২ নাবালিকা। তাদের বাঁচাতে গিয়ে মৃত্যু হল আরও ১ জনের। ঘটনা পশ্চিম মেদিনীপুরের সবংয়ের দেভোগ এলাকার। মৃত জানু সবর (৭), বানু দেব (৬) ও কদম সবর (১০) এর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে সবং থানার পুলিশ। 

স্থানীয়রা জানিয়েছেন, ওই শিশু ও কিশোরীরা যাযাবর পরিবারের সদস্য। রবিবার স্থানীয় কপালেশ্বরী নদীতে স্নান করতে নামে তারা। ওদিকে প্রথম বর্ষার বৃষ্টিতেই ফুলে ফেঁপে উঠেছে কপালেশ্বরী। নদীতে প্রথমে স্না করতে নামে জানু ও বানু। জলে নামতেই তলিয়ে যায় তারা। এর পর তাঁদের বাঁচাতে জলে ঝাঁপ দেয় কদম। তাকেও টেনে নিয়ে যায় স্রোত। 

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সবং থানার পুলিশ ও সিভিল ডিফেন্স। বেশ কিছুক্ষণ তল্লাশি চালিয়ে নদী থেকে দেহ ৩টি উদ্ধার করে তারা। দেহগুলি ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনায় বিহ্বল হয়ে পড়েছে যাযাবর পরিবারগুলি। 

 

বাংলার মুখ খবর

Latest News

বৃষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল মেষ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২১ মে’র রাশিফল ধনু-মকর-কুম্ভ-মীনের মঙ্গলবার কেমন কাটবে? জানুন রাশিফল সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মঙ্গলবার? জানুন রাশিফল 'কর বাড়িয়ে দিন', ভোট না দিলে শাস্তি দেওয়ার বিধান পরেশের, বললেন আর কী? ‘হাতে বন্দুক,হেলমেটে ঢাকা মুখ' কী হয়েছিল জলপাইগুড়ি রামকৃষ্ণ মিশনে?বললেন মহারাজ 'এই * ছেলে', ‘ক্রিমিনালকে’ হুমকি অর্জুনের, শুনতে হল ‘কিচ্ছু করতে পারবি না’ কাউন্টিতে ঝোড়ো হাফ-সেঞ্চুরি ভারতীয় তারকার, ১ উইকেটের জন্য ম্যাচ জেতা হল না দলের অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগে নীরব পুলিশ! আত্মহননের হুমকি অভিনেত্রীর

Latest IPL News

অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা? ‘নেতা হিসেবে সম্মান আদায় করে নিতে হয়’, ধোনির গুরুবচন শিক্ষা দিতে পারে হার্দিককে আমদাবাদের একমাত্র IPL ম্যাচে রিঙ্কু জেতান KKR-কে, এই মাঠে SRH-র রেকর্ড আহামরি নয় আগামী আইপিএলে ধোনিকে খেলতে গেলে…কি পরামর্শ দিলেন ছোটবেলার কোচ কেশব ব্যানার্জি এই নিয়ে ৮ বার IPL-এর প্লে-অফে KKR, দেখুন আগের ৭ বার কী ঘটেছিল লিরিক্সের সঙ্গে সরগমের খেল! নতুনভাবে কেকেআরের থিম সং গেয়ে তাক লাগালেন অন্তরা আইপিএলে ডাহা ফেল হার্দিকরা, রোহিতদের সঙ্গে পর্যালোচনায় বসবে মুম্বই ম্যানেজমেন্ট! IPL-এ দুরন্ত পারফরমেন্স,রিজার্ভ ক্রিকেটার হিসেবে অজিদের বিশ্বকাপ দলে ম্যাকগার্ক আমদাবাদে ৪ ISIS জঙ্গিকে গ্রেফতার করল ATS, মঙ্গলবারই আছে KKR-র ম্যাচ 'বরোদার অধিনায়ক বলেছিল দলে তোমার জায়গা নেই,ওর জন্যই আজ আমি এখানে’, বলছেন স্বপনীল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.