বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ক্যানিংয়ে যুব তৃণমূল নেতা খুনে গ্রেফতার আরও ৩
ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসা চলছে আহত তৃণমূল নেতার।
ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসা চলছে আহত তৃণমূল নেতার।

ক্যানিংয়ে যুব তৃণমূল নেতা খুনে গ্রেফতার আরও ৩

  • পুলিশের তরফে জানানো হয়েছে, খুনের পর থেকে বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিল ৩ অভিযুক্ত। মঙ্গলবার রাতে নির্দিষ্ট খবরের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

ক্যানিংয়ের নিরারিঘাটায় যুব তৃণমূল সভাপতি মহরম শেখের হত্যাকাণ্ডে আরও ৩ জনকে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনার বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেফতার করা হয়। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে খুনে ব্যবহৃত অটো রিকশটি। তবে মূল অভিযুক্ত রফিক শেখ এখনো অধরা।

মঙ্গলবার আকবর গাজি, আক্কাস কাজি ও মামুদ আলি সর্দার নামে ৩ অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। তদন্তকারীদের দাবি, ধৃতদের খুনের সময় CCTV ফুটেজে দেখা গিয়েছিল। ধৃতদের কাছ থেকে খুনে ব্যবহৃত অটো রিকশটি উদ্ধার করা হয়েছে।

পুলিশের তরফে জানানো হয়েছে, খুনের পর থেকে বিভিন্ন জায়গায় পালিয়ে বেড়াচ্ছিল ৩ অভিযুক্ত। মঙ্গলবার রাতে নির্দিষ্ট খবরের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়। বুধবার তাদের আলিপুর আদালতে পেশ করা হলে পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন বিচারক।

গত শনিবার রাতে ক্যানিংয়ের নিকারিঘাটা গ্রাম পঞ্চায়েতের বেলেখালি গ্রামে নিজের বাড়ির সামনে গুলিবিদ্ধ হন যুব তৃণমূল সভাপতি মহরম শেখ। রাতে কলকাতার SSKM হাসপাতালে মৃত্যু হয় তাঁর। এই ঘটনায় ইতিমধ্যে স্থানীয় পঞ্চায়েতের তৃণমূলি উপপ্রধানসহ ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

 

বন্ধ করুন