বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু কলকাতা পুলিশের প্রথম মহিলা ওসি দেবশ্রী চট্টোপাধ্যায়ের
দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি। ইনসেটে, দেবশ্রী চট্টোপাধ্যায়। 
দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি। ইনসেটে, দেবশ্রী চট্টোপাধ্যায়। 

ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু কলকাতা পুলিশের প্রথম মহিলা ওসি দেবশ্রী চট্টোপাধ্যায়ের

  • একইসঙ্গে মৃত্যু হয়েছে তাঁর নিরাপত্তারক্ষী তাপস বর্মণ এবং গাড়িচালক মনোজ সাহার।

পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন কলকাতা পুলিশের প্রথম মহিলা ওসি দেবশ্রী চট্টোপাধ্যায়। তিনি বর্তমানে রাজ্য পুলিশের ১২ নম্বর ব্যাটেলিয়ানের কম্যান্ডিং অফিসার ছিলেন। শুক্রবার লকডাউনের দিন সাতসাকেল দুর্ঘটনাটি ঘটে হুগলির দাদপুরের কাছে দুর্গাপুর এক্সপ্রেসওয়েতে। ওই পুলিশ আধিকারিক–সহ ঘটনায় মৃত্যু হয়েছে তাঁর গাড়িচালক ও নিরাপত্তারক্ষীর। দেহ তিনটি হুগলির ইমামবাড়া হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শীদের দাবি, এদিন ওই পুলিশের গাড়িটি দ্রুত গতিতে দুর্গাপুর এক্সপ্রেসওয়ে দিয়ে যাচ্ছিল। সকাল সাড়ে ৬টা নাগাদ জোর গতিতে এসে গাড়িটি দাঁড়িয়ে থাকা একটি বালিবোঝাই লরিতে সজোরে ধাক্কা দেয়। ঘটনাস্থলে থাকা পুলিশ ও সিভিক ভলান্টিয়াররা পুলিশ আধিকারিক দেবশ্রী চট্টোপাধ্যায় ও তাঁর নিরাপত্তারক্ষী তাপস বর্মণ এবং গাড়িচালক মনোজ সাহাকে উদ্ধার করে চুঁচুড়ার ইমামবাড়া হাসপাতালে নিয়ে যান। দেবশ্রী চট্টোপাধ্যায়কে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। হাসপাতালে যান হুগলি গ্রামীণ পুলিশ সুপার তথাগত বসু।

জানা গিয়েছে, এদিন নর্থ পোর্ট থানার প্রাক্তন ওসি দেবশ্রী চট্টোপাধ্যায় শিলিগুড়ির ডাবগ্রাম থেকে বেহালার পর্ণশ্রীতে নিজের বাড়িতে ফিরছিলেন। ফেরার সময় দাদপুরের কাছে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে। আপাতত তদন্ত শুরু করেছে হুগলি গ্রামীণ পুলিশ। নমুনা সংগ্রহ করার পাশাপাশি প্রত্যক্ষদর্শীদের বক্তব্য জানার চেষ্টা চলছে।

এই মর্মান্তিক ঘটনায় এদিন শোক প্রকাশ করে টুইট করেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি মৃত তিনজনের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

বন্ধ করুন