বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > করণদিঘিতে ATM ভেঙে ৩২ লক্ষ টাকা লুঠ করল দুষ্কৃতীরা
লুঠ হওয়া সেই ATM
লুঠ হওয়া সেই ATM

করণদিঘিতে ATM ভেঙে ৩২ লক্ষ টাকা লুঠ করল দুষ্কৃতীরা

  • ওই এটিএমটিতে কোনও নিরাপত্তারক্ষী ছিল না। স্থানীয় বাসিন্দারা আজ সকালে এটিএমটি ভাঙা অবস্থায় দেখতে দেখতে পেয়ে খবর দেন করনদিঘি থানার পুলিশকে।

নিরাপত্তারক্ষীহীন এটিএম ভেঙে ৩২ লক্ষ টাকা লুছ করে চম্পট দিল দুস্কৃতীরা। ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুর জেলার করণদিঘি থানার টুঙিদিঘি বাসস্ট্যান্ড এলাকায়। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। খবর পেয়ে ঘটনাস্থলে আসে করণদিঘি থানার পুলিশবাহিনী। ওই এটিএম-এর সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে তদন্ত শুরু করেছেন পুলিশ আধিকারিকরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, টুঙিদিঘি বাসস্ট্যান্ড থেকে কিছুটা দূরে ৩৪ নম্বর জাতীয় সড়কের ধারে একটি পেট্রোল পাম্পের কাছে ভারতীয় স্টেট ব্যাঙ্কের একটি এটিএম রয়েছে। ওই এটিএমটিতে কোনও নিরাপত্তারক্ষী ছিল না। স্থানীয় বাসিন্দারা আজ সকালে এটিএমটি ভাঙা অবস্থায় দেখতে দেখতে পেয়ে খবর দেন করনদিঘি থানার পুলিশকে। করণদিঘি থানার পুলিশকর্মী ও স্টেট ব্যাঙ্কের আধিকারিকেরা ঘটনাস্থলে আসেন। দেখা যায় এটিএম ভাঙা। 

ব্যাঙ্ক সূত্রের খবর ওই এটিএমে ৩২ লক্ষ টাকা ছিল। রবিবার ভোররাতে মেশিন ভেঙে দুস্কৃতীরা টাকা লুঠ করে নিয়ে যায়। এমনই দুঃসাহসিক এটিএমে লুঠের ঘটনায় টুঙিদিঘি এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ইতিমধ্যেই পুলিশ প্রশাসন এটিএমে থাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে এটিএম লুটের ঘটনার তদন্ত শুরু করেছেন। ব্যাঙ্ক কর্তৃপক্ষের পক্ষ থেকে এটিএম রক্ষণাবেক্ষণ সংস্থাকে খবর দেওয়া হয়েছে।

 

বন্ধ করুন