বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road accident in Purulia: পুরুলিয়ায় ভয়াবহ পথ দুর্ঘটনা, চাকা ফেটে উলটে গেল পিক আপ ভ্যান, মৃত ৪, আহত ১০

Road accident in Purulia: পুরুলিয়ায় ভয়াবহ পথ দুর্ঘটনা, চাকা ফেটে উলটে গেল পিক আপ ভ্যান, মৃত ৪, আহত ১০

পিক আপ ভ্যান উলটে দুর্ঘটনা। ছবিটি প্রতীকী

পিকআপ ভ্যানের চাকা ফেটে যাওয়াতেই ঘটে বিপত্তি। তারফলে উলটে যায় গাড়িটি। এদিন জয়পুর থানার রামামতি এবং চৈতনডি গ্রামের ব্যবসায়ীরা পিকআপ ভ্যানে করে পুরুলিয়ার হাটের দিকে ছাগল বিক্রির জন্য যাচ্ছিলেন। পিকআপ ভ্যানটি আইমুন্ডি মোড়ের কাছে আসতেই একটি চাকা ফেটে যায়।

ভয়ঙ্কর পথদুর্ঘটনা ঘটল পুরুলিয়ায়। ছাগল বোঝাই একটি পিকআপ ভ্যান উলটে গিয়ে মৃত্যু হল চার জনের। আহত হয়েছেন পিকআপ ভ্যানে থাকা কমপক্ষে ১০ জন যাত্রী। এর মধ্যে তিন জনের অবস্থা আশঙ্কাজনক। হাসপাতালে তাদের চিকিৎসা চলছে। আজ শুক্রবার সকালে পিকআপ ভ্যানটি পুরুলিয়ার মফস্বল থানার আইমুন্ডি মোড়ের কাছে আসতেই দুর্ঘটনার কবলে পড়ে। হতাহতরা সকলেই ছাগল ব্যবসায়ী। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়ায়।

আরও পড়ুন: সাতসকালে ভয়ঙ্কর দুর্ঘটনা! জাতীয় সড়কে উলটে গেল সরকারি ভলভো, মৃত ২, আহত ২০

পুলিশ সূত্রের খবর, পিকআপ ভ্যানের চাকা ফেটে যাওয়াতেই ঘটে বিপত্তি। তারফলে উলটে যায় গাড়িটি। এদিন জয়পুর থানার রামামতি এবং চৈতনডি গ্রামের ব্যবসায়ীরা পিকআপ ভ্যানে করে পুরুলিয়ার হাটের দিকে ছাগল বিক্রির জন্য যাচ্ছিলেন। জামশেদপুর বোকারো ৩২নম্বর জাতীয় সড়ক ধরে যাওয়া ওই পিকআপ ভ্যানটি আইমুন্ডি মোড়ের কাছে আসতেই একটি চাকা ফেটে যায়। তখনই উলটে যায় গাড়িটি। ঘটনায় পিকআপ ভ্যান থেকে ছিকটে পড়েন ব্যবসায়ীরা। 

দুর্ঘটনার পরেই স্থানীয়রা সেখানে উদ্ধার কাজ শুরু করেন। পরে পুলিশ গিয়ে হতাহতদের হাসপাতালে নিয়ে যায়। ওই গাড়িতে প্রায় ২০ জন ছাগল ব্যবসায়ী ছিলেন। তারমধ্যে ৪ জনকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। আহত ১০ জনের মধ্যে আশঙ্কাজনক ৩ জনকে উন্নত চিকিৎসার জন্য অন্যত্র স্থানান্তরিত করা হয়েছে। বাকিদের পুরুলিয়ার সরকারি মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসা চলছে।জানা যাচ্ছে, পিকআপ ভ্যানের সামনের একটি চাকা ফেটে যায়। খবর হাসপাতালে পৌঁছন হতাহতদের পরিবারের সদস্যরা। 

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদের নাম হল-অনাদি গড়াই, সুধীর গড়াই, দুঃখহরণ গড়াই এবং পাটু গড়াই। আশঙ্কাজনক ৩ জনকে ঝাড়খণ্ডের একটি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। পিকআপ ভ্যানে থাকা সকলেই ছাগল ব্যবসার সঙ্গে যুক্ত। ছাগল কেনাবেচা করে যা আয় হয় তাতেই তাদের সংসার চলে। ব্যবসায়ীরা এভাবেই পিকআপ ভ্যানে করে পুরুলিয়ার হাটে ছাগল বিক্রি করতে যান। এদিনের দুর্ঘটনার ফলে মৃতদের পরিবারে শোকের ছায়া নেমেছে। দুর্ঘটনাকে কেন্দ্র করে রাস্তায় বেশকিছুক্ষণ যানজট তৈরি হয়। পরে পিকআপ ভ্যানটি সরিয়ে দেওয়া হলে যান চলাচল স্বাভাবিক হয়।

বাংলার মুখ খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.