বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চা বাগান দখলকে কেন্দ্র করে তৃণমূলের খুনোখুনি, গুলিবিদ্ধ ৪
সংঘর্ষের পর পড়ে রয়েছে গুলির খোল
সংঘর্ষের পর পড়ে রয়েছে গুলির খোল

চা বাগান দখলকে কেন্দ্র করে তৃণমূলের খুনোখুনি, গুলিবিদ্ধ ৪

  • উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার হাপতিয়া গ্রাম পঞ্চায়েতের বড়বিল্লা বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায় গুলিবিদ্ধ হন তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি তাজিমুল হক।

চা বাগানের জমি দখলকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ চার জন। বোমার আঘাতে আহত আরও এক। স্থানীয়রা আহত ব্যাক্তিদের উদ্ধার করে চোপড়ার দলুয়া স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যান। আহতদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উত্তরবঙ্গ মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়েছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে এলাকায়। মোতায়েন হয়েছে চোপড়া থানার পুলিশ।

উত্তর দিনাজপুর জেলার চোপড়া থানার হাপতিয়া গ্রাম পঞ্চায়েতের বড়বিল্লা বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায় গুলিবিদ্ধ হন তৃণমূল কংগ্রেসের বুথ সভাপতি তাজিমুল হক। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কুড়ি একর আশি শতক জমির চা বাগানকে কেন্দ্র করে এই সংঘর্ষ। মজিদ নামে স্থানীয় এক তৃণমূল নেতা মঙ্গলবার সকালে লোকজন নিয়ে বাগান দখল করতে গেলে তাজিমুলের লোকজন বাধা দেয়। 

ইসলামপুর পুলিশ জেলার পুলিশ সুপার শচীন মক্কার জানান, দু’দলের মধ্যে চা বাগান দখল নিয়ে সংঘর্ষ হয়েছে। বেশ কয়েকজন আহত হয়েছেন। গুলি চালানোর কথা অস্বীকার করেছেন তিনি।

 

বন্ধ করুন