বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পালশিটে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা যাত্রীদের ধাক্কা মারল ট্রাক, মৃত অন্তত ৪
পালশিটে দুর্ঘটনাস্থলে পড়ে থাকা একটি মোটরসাইকেল। 
পালশিটে দুর্ঘটনাস্থলে পড়ে থাকা একটি মোটরসাইকেল। 

পালশিটে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা যাত্রীদের ধাক্কা মারল ট্রাক, মৃত অন্তত ৪

  • প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পালশিট টোল প্লাজার কাছে বুধবার বিকেলে বাস ধরার জন্য দাঁড়িয়ে ছিলেন বহু মানুষ। পাল্লা রোড স্টেশনে ট্রেন থেকে নেমে অনেকে অপেক্ষা করছিলেন।

পূর্ব বর্ধমানের পালশিটে ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল ৪ জনের। আহত হয়েছেন ১১ জন। বুধবার বিকেলে ২ নম্বর জাতীয় সড়কের ওপর দুর্ঘটনাটি ঘটে। আহতদের বর্ধমান মেডিক্যাল কলেজের ট্রমা কেয়ার সেন্টারে ভর্তি করা হয়েছে। তাদের অনেকের অবস্থাও আশঙ্কাজনক। দুর্ঘটনার পর এলাকায় সাবওয়ের দাবিতে পথ অবরোধ করেন স্থানীয়রা। 

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পালশিট টোল প্লাজার কাছে বুধবার বিকেলে বাস ধরার জন্য দাঁড়িয়ে ছিলেন বহু মানুষ। পাল্লা রোড স্টেশনে ট্রেন থেকে নেমে অনেকে অপেক্ষা করছিলেন। তখনই বর্ধমানমুখি একটি ট্রাক রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা একটি মোটরসাইকেলকে প্রথমে ধাক্কা মারে। তার ধাক্কা মারে অপেক্ষমান যাত্রীদের। আহতদের সঙ্গে সঙ্গে উদ্ধার করে বর্ধমান মেডিক্যাল কলেজে নিয়ে গেলে ৪ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। 

এই ঘটনার পর ২ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকেন স্থানীয়রা। তাদের দাবি, ব্যস্ত ওই জায়গায় বাসযাত্রীদের অপেক্ষা করার জন্য কোনও পরিকাঠামো নেই। নেই কোনও আন্ডারপাস। ফলে প্রাণের ঝুঁকি নিয়ে রাস্তা পেরোতে হয় মানুষকে। বেশ কিছুক্ষণ পর অবরোধ উঠলে যান চলাচল স্বাভাবিক হয়। ঘাতক ট্রাকটিকে ধরা যায়নি। সেটিকে চিহ্নিত করতে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

 

বন্ধ করুন