বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মালদায় অটো ও বাইকের মুখোমুখি সঙ্ঘর্ষ, শিশু–সহ ৪ জনের মৃত্যু
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

মালদায় অটো ও বাইকের মুখোমুখি সঙ্ঘর্ষ, শিশু–সহ ৪ জনের মৃত্যু

  • ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইক চালক মোজাম্মেল হকের (‌২১)‌। ওই বাইকের পিছনে বসে থাকা রিজু মণ্ডল (‌২৪)‌ গুরুতর জখম অবস্থায় মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন।

৮১ নম্বর জাতীয় সড়কের ওপর মুখোমুখি অটো ও বাইকের মুখোমুখি সঙ্ঘর্ষের ঘটনায় মৃত্যু হল চারজনের। পাশাপাশি একজন গুরুতর জখম হয়েছেন। মৃতদের মধ্যে রয়েছেন দুই মহিলা, এক যুবক ও এক ১২ বছরের কিশোর। বৃহস্পতিবার রাত ৮টা নাগাদ মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে মালদার সামসির কাছে শ্রীপুর মিলনপল্লী এলাকায় ৮১ নম্বর জাতীয় সড়কের ওপর।

প্রত্যক্ষদর্শীরা জানান, এদিন পান্ডুয়ামুখী একটি অটোতে ছিলেন হরিশ্চন্দ্রপুর ১ নম্বর ব্লকের গাঙনদিয়া গ্রামের কয়েকজন বাসিন্দা। অন্যদিকে, শ্রীপুরের দিক থেকে সামসির দিকে একটি বাইকে চেপে দু’‌জন আসছিলেন। সে সময়ই ৮১ নম্বর জাতীয় সড়কের ওপর শ্রীপুর মিলনপল্লীর কাছে অটো ও বাইকের মুখোমুখি সঙ্ঘর্ষ হয়। ছিটকে পড়ে বাইকটি। ঘটনাস্থলেই মৃত্যু হয় বাইক চালক মোজাম্মেল হকের (‌২১)‌। ওই বাইকের পিছনে বসে থাকা রিজু মণ্ডল (‌২৪)‌ গুরুতর জখম অবস্থায় মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। বাইকের এই দুই আরোহীর বাড়ি সামসির ভগবানপুর গ্রামে।

ওদিকে, বাইকের সঙ্গে মুখোমুখি সঙ্ঘর্ষের জেরে যাত্রীদের নিয়ে উল্টে যায় অটোটি। ঘটনাস্থলেই মারা যান অটোর দুই যাত্রী শুকরি বিবি (‌৪০)‌ ও তাসলিমা বিবি (‌৩০)‌। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে শেখ আসলামের (‌১২)‌ মৃত্যু হয়। স্থানীয় বাসিন্দারাই দুর্ঘটনায় মৃত ও জখমদের উদ্ধার করে সামসি গ্রামীণ হাসপাতালে নিয়ে যান। সেখানে ৪ জনকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা। পুখুরিয়া থানার পুলিশ বাইক ও অটোটিকে আটক করে তদন্ত শুরু করেছে।

বন্ধ করুন