বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Contai accident: কাঁথিতে বাসের ধাক্কা, দুমড়ে মুচড়ে গেল দিঘাগামী গাড়ি, মৃত ৪, আহত অনেকে

Contai accident: কাঁথিতে বাসের ধাক্কা, দুমড়ে মুচড়ে গেল দিঘাগামী গাড়ি, মৃত ৪, আহত অনেকে

কাঁথিতে বাসের ধাক্কা, দুমড়ে মুচড়ে গেল দিঘাগামী গাড়ি, মৃত ৪, আহত অনেকে

Contai accident ১১৬ বি জাতীয় সড়কের মারিশদা থানার দইসই বাসস্ট্যান্ড সংলগ্ন এই দুর্ঘটনা হয়। পর্যটক বোঝাই গাড়ির ৪ জন সওয়ারির মৃত্যু হয়েছে বলে খবর। ঘটনাস্থলে পৌঁছয় মারিশদা থানার পুলিশ।

কাঁথিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রোড শোর দিনেই ভয়াবহ দুর্ঘটনা। এক যাত্রীবাহী বাসের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেল দিঘাগামী পর্যটক বোঝাই একটি গাড়ি। ১১৬ বি জাতীয় সড়কের মারিশদা থানার দইসই বাসস্ট্যান্ড সংলগ্ন এই দুর্ঘটনা হয়। পর্যটক বোঝাই গাড়ির ৪ জন সওয়ারির মৃত্যু হয়েছে বলে খবর। ঘটনাস্থলে পৌঁছয় মারিশদা থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর. বৃহস্পতিবার সকাল সাতটা নাগাদ দিঘা থেকে কলকাতাগামী একটি যাত্রীবাহী বাস মারিশদার দইসাইয়ের কাছে উল্টো দিক থেকে আসা একটি গাড়িকে ধাক্কা মারে। ঘটনার সময় দুটি গাড়ির গতি তীব্র ছিল, তাই দুর্ঘটনার তীব্রতা ভয়াবহ আকার নেয়। ধাক্কায় পর্যটক সহ গাড়িটি দুমড়ে মুচড়ে যায়। গাড়ির মধ্যে রক্তাক্ত অবস্থা আটকা পড়েন চার পর্যটক।  ঘটনাস্থলেই মারা যান তাঁরা। বাসটিরও একাধিক যাত্রী আহত হয়েছেন।

আর পড়ুন। তীব্র গরমে কলকাতার রাস্তায় দেখা দেবে বাসের আকাল! নয়া পদক্ষেপ সরকারের

আরও পড়ুন। মুম্বই কাণ্ডের জের, শহরের সব হোর্ডিং-এর স্বাস্থ্য পরীক্ষার নির্দেশ কলকাতা পুরসভার

পুলিশ মৃত পর্যটকদের পরিচয় জানার চেষ্টা করছে। জানা গিয়েছে নদিয়া থেকে গাড়িটি আসছিল। তার কাগজপত্র খতিয়ে দেখে মৃতদের আত্মীয়দের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করছে পুলিশ। দুর্ঘটনাগ্রস্ত বাসটিকে উদ্ধার করে  মারিশদা থানা নিয়ে যাওয়া হয়েছে। আহত বাসের যাত্রীদের স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এই ঘটনার জেরে বেশ কিছুক্ষণ রাস্তায় যানজটের সৃষ্টি হয়।

আরও পড়ুন। দেশের শহরগুলিতে বাড়ল বেকারত্বের হার, 'অন্য অঙ্কে' সরকারর বলল - 'কমেছে'

আরও পড়ুন। তিস্তার শরীরে বিরাট বদল, পাল্টে যাচ্ছে গতিপথ, মহা চিন্তায় সেচ দফতর

দুর্ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয় বাসিন্দারা উদ্ধারের কাজে হাত লাগান। খবর পেয় ঘটনাস্থলে আসে মরিশদা থানার পুলিশ। আজ কাঁথিতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রোড শো রয়েছে। তাঁকে ঘিরে প্রশাসনের চূড়ান্ত ব্যস্ততা। তারই মধ্যে এই ঘটনায় চা়ঞ্চল্য ছড়ায় দ্রুত মরিশদা থানার পুলিশ এসে পরিস্থিতির নিয়ন্ত্রণে আনে। মৃত এবং আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়।

দুঘর্টনার বিভৎসতা দেখে হতবাক পুলিশও । মুখোমুখি সংঘর্ষের জেরে গাড়ির সামনের অংশ বাসের নিচে ঢুকে যায়। মৃত পর্যটকদের দেহ বার করতে গ্যাসকাটার আনতে হয়। তবে বাসটি চালক পলাতক। তাঁর খোঁজে পুলিশ তল্লাশি শুরু করেছে।  

আরও পড়ুন। কলকাতা বিশ্ববিদ্যালয়ের স্নাতক পাঠক্রমে জ্যোতিষ, বাদ দিতে উদ্যোগী কর্তৃপক্ষ

বাংলার মুখ খবর

Latest News

ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা England Women বনাম Pakistan Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? মা উড়ালপুলে যানজট নিয়ন্ত্রণ এবং দুর্ঘটনা ঠেকাতে নয়া উদ্যোগ, প্রস্তাব যাবে নবান্ন নন্দিনীর হোটেলের স্পেশাল থালি, দাম ১০০ টাকা, পাবেন আনলিমিটেড খাবার, কী কী থাকছে ৪৭ তলায় ফ্ল্যাটের দাম ৯৭.৪ কোটি টাকা, স্ট্যাম্প ডিউটি ​​৫.৮ কোটি, ক্রেতাটি কে চ্যাম্পিয়ন্স ট্রফি ঘিরে বিতর্ক! কোন ফর্ম্যাটে হবে টুর্নামেন্ট তা নিয়ে জল্পনা ‘বিয়ে হলে তো আর…’, ১৮ই জুলাই শোভনের গলায় মালা দিচ্ছেন? মুখ খুললেন সোহিনী হাউস্টনে ঝড়ে নিহত ৭, বিদ্যুৎহীন হয়ে বিপর্যস্ত জনজীবন মুম্বইয়ের ৬ আসনে ভোট সোমে, কোন কেন্দ্রে কার কার ওপরে থাকবে নজর? জানুন বিশদ ভোটের মাঝে দেশে বাজেয়াপ্ত ৮৮৮৯ কোটি! শুধু বাংলার অঙ্কেই ঘুরবে মাথা

Latest IPL News

ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.