বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গ্রামে মাদক বিক্রির প্রতিবাদ করায় আক্রান্ত একই পরিবারের ৪
হাসপাতালে আক্রান্তরা। 
হাসপাতালে আক্রান্তরা। 

গ্রামে মাদক বিক্রির প্রতিবাদ করায় আক্রান্ত একই পরিবারের ৪

  • আক্রান্তদের পরিবারের সদস্য রহিমা শেখের অভিযোগ, প্রতিবেশী একরামুল, আতাউল, সানাউলরা এলাকায় মাদক বিক্রি করে। তার প্রতিবাদ করায় দিন কয়েক আগে তাঁর স্বামীকে মারধর করে অভিযুক্তরা

গ্রামে মাদক বিক্রির প্রতিবাদ করায় আক্রান্ত হল একটি পরিবার। পরিবারের ৪ সদস্যকে কোপানোর অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। ছাড় পাননি মহিলারাও। ঘটনা মালদার ইংরেজবাজার থানা এলাকার চণ্ডীপুরে।

আক্রান্তদের পরিবারের সদস্য রহিমা শেখের অভিযোগ, প্রতিবেশী একরামুল, আতাউল, সানাউলরা এলাকায় মাদক বিক্রি করে। তার প্রতিবাদ করায় দিন কয়েক আগে তাঁর স্বামীকে মারধর করে অভিযুক্তরা। শনিবার তিনি রেশন তুলতে বাড়ি থেকে বেরোলে পথে তাঁকে ধারালো অস্ত্র দিয়ে কোপানো হয়। সেই খবর পেয়ে পরিবারের সদস্যরা ছুটে গেলে তাঁদেরও ব্যাপক মারধর করে মাদক কারবারিরা। দুষ্কৃতীদের মারে আজতাল শেখ, সেলিম শেখ, মাহিম শেখসহ ৪ জন আহত হয়েছেন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ইংরেজবাজার থানার পুলিশ। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। ঘটনার তদন্ত শুরু করেছেন আধিকারিকরা। ঘটনার পর থেকে নিরাপত্তার অভাবে ভুগছেন আক্রন্ত পরিবারটির সদস্যরা। পুলিশি নিরাপত্তার দাবি জানিয়েছেন তাঁরা।

 

বন্ধ করুন