বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > TMC group clash Memari: ভাইফোঁটার দিন তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত মেমারি, আহত ৪

TMC group clash Memari: ভাইফোঁটার দিন তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বে উত্তপ্ত মেমারি, আহত ৪

তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ। (ছবিটি প্রতীকী, সৌজন্যে এএনআই)

প্রথমে এলাকার দুই যুবকের মধ্যে বচসা শুরু হয়। তারপর তাদের মধ্যে মারপিট বেঁধে যায়। এরপর অন্যান্যরাও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই ঘটনায় আহত এক যুবক সুভাষ পণ্ডিতের মা অনিমা পণ্ডিতের দাবি তিনি তৃণমূল করেন। তার ছেলে বাড়ি ফেরার সময় অন্য এক যুবক তাকে গালিগালাজ করে।

দুই গোষ্ঠীর সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। এক গোষ্ঠী অপর গোষ্ঠীর ওপর বাঁশ, রড দিয়ে হামলা চালাল। ভাঙচুর করা হল একাধিক দোকান। দুপক্ষের সংঘর্ষে আহত হয়েছেন চারজনেরও বেশি। ভাই ফোঁটার দিন এভাবেই উত্তপ্ত হয়ে উঠল পূর্ব বর্ধমানের মেমারি। আহতদের মেমারি গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এই ঘটনায় রাজনীতির রং লেগেছে। রাজ্যের শাসক দল তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে এই সংঘর্ষ বলে অভিযোগ স্থানীয়দের। পঞ্চায়েত ভোটের আগে ফের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ ওঠায় অস্বস্তিতে তৃণমূল।

মহুয়া অনুগামীদের বিরুদ্ধে ক্লাবে হামলার অভিযোগ, কৃষ্ণনগরে TMC-র গোষ্ঠীদ্বন্দ্ব

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রথমে এলাকার দুই যুবকের মধ্যে বচসা শুরু হয়। তারপর তাদের মধ্যে মারপিট বেঁধে যায়। এরপর অন্যান্যরাও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই ঘটনায় আহত এক যুবক সুভাষ পণ্ডিতের মা অনিমা পণ্ডিতের দাবি তিনি তৃণমূল করেন। তার ছেলে বাড়ি ফেরার সময় অন্য এক যুবক তাকে গালিগালাজ করে। ওই যুবক তার ছেলেকে রড নিয়ে মারতে আসে। তাকে আটকাতেই অন্যান্যর যুবকরা মারধর করতে শুরু করে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দুপক্ষের সংঘর্ষে স্থানীয় বেশ কয়েকটি দোকানে ভাঙচুর চালানো হয়েছে।

যদিও গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ মানতে নারাজ তৃণমূলের স্থানীয় নেতারা। তাদের মতে, এটি পাড়ার দুটি গোষ্ঠীর মধ্যে সংঘর্ষ। এর সঙ্গে তৃণমূল জড়িত নয়। মেমারি শহর তৃণমূলের সভাপতি স্বপন ঘোষাল বলেন, ক্লাবের বিবাদকে কেন্দ্র করে এদিনের ঘটনার সূত্রপাত। তার সঙ্গে রাজনীতি জড়িত নয়। এই ঘটনায় মেমারি থানার পুলিশ ইতিমধ্যে কয়জনকে আটক করেছে। বাকিদের খোঁজ চালাচ্ছে। তবে এখনও পর্যন্ত কোনও পক্ষই থানায় অভিযোগ জানায়নি।

অন্যদিকে, এই ঘটনার দুদিন আগেই কালীপুজোর চাঁদাকে কেন্দ্র করে নদিয়ার কৃষ্ণনগরে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্বের অভিযোগ ওঠে। একটি ক্লাবে হামলার অভিযোগ উঠেছিল। যারা হামলা চালিয়েছিল তারা তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের অনুগামী ছিলেন বলে আক্রান্তদের দাবি ছিল।

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে সোমবার? জানুন রাশিফল সোমে বৃষ্টি হবে জেলায়-জেলায়, তবে কমবে বুধ থেকে, উত্তরের ৩টিতে হলুদ সতর্কতা জারি ‘DA আইনসংগত অধিকার’, সোমেই সপ্তম জয় রাজ্য সরকারি কর্মীদের? শুনানি সুপ্রিম কোর্টে ১১০ মিটারের দৈত্যাকার ছক্কায় বিরল 'ট্রিপল সেঞ্চুরি' স্যামসনের- ভিডিয়ো Washington Freedom বনাম Los Angeles Knight Riders-র ম্যাচে 8 উইকেটে জয়ী হল Washington Freedom Euro 2024 Final: রেকর্ড চতুর্থবার ইউরোপ সেরা স্পেন, ইংল্যান্ডকে হারাল ২-১ গোলে জোড় হাতে ক্ষমা চাইছে এশিয়ার সবচেয়ে ধনী ব্যক্তির বউ! নীতাকে দেখে হাঁ নেটপাড়া লোকসভা ভোটে ইউপিতে কেন ধাক্কা খেল বিজেপি? খোলাখুলি মনের কথা জানালেন যোগী বিরলতম দৃশ্য আম্বানিদের বিয়েতে,স্ত্রী আর ইশানের সঙ্গে উদ্দাম নাচলেন মাহি- ভিডিয়ো রেললাইনে সুমো, ছুটে আসছে হাজারদুয়ারি এক্সপ্রেস, খড়দাকাণ্ডে কড়া পদক্ষেপ রেলের

T20 WC 2024

রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.