বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road accident: উত্তর দিনাজপুরে ভয়ঙ্কর পথ দুর্ঘটনা, একের পর এক গাড়িকে লরির ধাক্কা, মৃত ৪, আহত ২২

Road accident: উত্তর দিনাজপুরে ভয়ঙ্কর পথ দুর্ঘটনা, একের পর এক গাড়িকে লরির ধাক্কা, মৃত ৪, আহত ২২

উত্তর দিনাজপুরে পথ দুর্ঘটনা। প্রতীকী ছবি

বুধবার রাতে গাড়িটি রায়গঞ্জের দিকে যাচ্ছিল। সেই সময় ওই বাসস্ট্যান্ড এলাকায় দ্রুত গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি প্রথমে একটি পিকআপ ভ্যানকে ধাক্কা মারে, এরপর পিকআপ ভ্যানটি উলটে যাত্রীরা আহত হন। এরপর লরিটি সামনে থাকা একটি স্করপিও গাড়িকে ধাক্কা মেরে ভিড়ে ঠাসা জাতীয় সড়কে উলটে যায়।

ভয়ঙ্কর পথ দুর্ঘটনায় মৃত্যু হল সিভিক ভলান্টিয়ার সহ ৪ জনের। নিয়ন্ত্রণ হারিয়ে একটি ভুট্টা বোঝাই লরি পরপর দুটি চলন্ত গাড়িকে ধাক্কা মারে। এরপর লরিটি একটি বাসস্ট্যান্ডের কাছে উলটে যায়। তাতে লরির চাকা ও তলায় চাপা পড়ে চারজন মারা যান। এছাড়াও, কমপক্ষে ২২ জন আহত হয়েছেন। বুধবার গভীর রাতে এমনই ভয়াবহ পথ দুর্ঘটনা ঘটেছে উত্তর দিনাজপুরের করণদিঘির টুঙ্গিদিঘি বাসষ্ট্যান্ড এলাকার ১২ নম্বর (পুরনো ৩৪ নম্বর) জাতীয় সড়কে। মৃত সিভিক ভলান্টিয়ারের নাম মহম্মদ মহিবুল হক (২৭) । এছাড়া প্রদীপ সিংহ (২৬) নামে আরও এক মৃতের নাম জানা গিয়েছে। বাকি মৃতদের নাম জানার চেষ্টা করা হচ্ছে।

আরও পড়ুন: মাধ্যমিক দিতে গিয়ে ফেরা হল না বাড়ি, পথ দুর্ঘটনায় মৃত্যু ছাত্রীর, আহত ৪

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার রাতে গাড়িটি রায়গঞ্জের দিকে যাচ্ছিল। সেই সময় ওই বাসস্ট্যান্ড এলাকায় দ্রুত গতিতে নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি প্রথমে একটি পিকআপ ভ্যানকে ধাক্কা মারে, এরপর পিকআপ ভ্যানটি উলটে যাত্রীরা আহত হন। এরপর লরিটি সামনে থাকা একটি স্করপিও গাড়িকে ধাক্কা মেরে ভিড়ে ঠাসা জাতীয় সড়কে উলটে যায়। সেখানে কর্তব্যরত অবস্থায় গাড়ির চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয় সিভিক ভলান্টিয়ারসহ ৪ জনের। ২২ জন আহতের মধ্যে ৫ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের উদ্ধার করা হয় লরির নিচ থেকে। রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে তাদের চিকিৎসা চলছে। বাকিদের করণদিঘি ব্লক হাসপাতালে চিকিৎসা চলছে। এক সাইকেল আরোহীও জখম হয়েছেন।

 আহতদের মধ্যে আরও যারা রয়েছেন তাদের নাম হল রক্তিম সরকার, হরিপদ মণ্ডল, সন্তোষ শর্মা, ইন্দ্রজিৎ পাল প্রমুখ। এই দুর্ঘটনার জেরে বেশ কিছুক্ষণ রাস্তায় যানজট দেখা যায়। পরে দুর্ঘটনাগ্রস্ত গাড়িগুলিকে সরানো হলে যান চলাচল স্বাভাবিক হয়। অন্যদিকে, দুর্ঘটনাকে কেন্দ্র করে ভিড় জমে  হাসপাতালে। আহত , নিহতদের স্বজনরা হাসপাতালে পৌঁছন। দুর্ঘটনার খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী, দমকল ও বিপর্যয় মোকাবেলা দল সেখানে পৌঁছয়। লরির নিচ থেকে তাদের দেহ উদ্ধার করে ময়নতদন্তের জন্য পাঠানো হয়। 

এই ঘটনাকে কেন্দ্র করে কয়েকশো মানুষ ভিড় করেন ঘটনাস্থলে। ক্রেনের সাহায্যে লরিটি সরানো হয়। স্থানীয়দের বক্তব্য, এত ভয়ঙ্কর দুর্ঘটনা এর আগে তারা এলাকায় দেখেননি। এই ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানা গিয়েছে। মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের সদস্যদের হাতে তুলে দেওয়া হবে। অন্যদিকে, হরিণঘাটায় একটি মর্মান্তিক পদে দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এছাড়া আহত হয়েছেন ৪ জন। 

 

বাংলার মুখ খবর

Latest News

পাকিস্তানকে কাঁদিয়ে দ্রুততম ১০০ ODI উইকেটের নজির সোফির, ভাঙলেন ২১বছর আগের রেকর্ড পুরসভার জল খেতে বারণ করা হয়েছে, পানীয় কিনতে দোকানের সামনে লম্বা লাইন শিলিগুড়িতে 'শাহজাহান-শিবুরা ছাড়া পেলেই রক্তপান করবে, CPM-ও এরকম ছিল না', আতঙ্কে সন্দেশখালি সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর বেবি বাম্প লুকোতেই লন্ডনের রাস্তায় বয়সে ছোট বরের সঙ্গে এমন আচরণ ক্যাটরিনার? ভাষণে ৪২১ বার ‘মন্দির’ কথাটি আর ৭৫৮বার নিজের নাম বলেছেন মোদী, গুনেছে কংগ্রেস ভারতীয় দলের জার্সিতে কামব্যাকের অনুভূতি আলাদা…মৃত্যুমুখ থেকে ফিরে এসে বললেন পন্ত তৃণমূলের পোস্টারে শেখ শাহজাহানকে 'জননেতা' উপাধি! বিজেপি লিখল, পিঠে খেয়েছে… Dates Benefits: প্রতিদিন সকালে ঘুম থেকে ওঠার পর খেজুর খাওয়ার উপকারিতা সব ঠিক থাকলে নরেন্দ্র মোদী ক্ষমতায় আসছে না, শেষ দিনের প্রচারে বললেন মমতা

Latest IPL News

সরাসরি রিটেনশন নয়, তার বদলে বরং....'প্লেয়ারদের স্বার্থে' নিলামের প্রস্তাব KKR-এর ডেটা গুরুত্বপূর্ণ,তবে মাঠে অধিনায়কই বস-গম্ভীরকে নিয়ে হইচইয়ের মাঝে দাবি KKR কোচের ধোনি, জাদেজাদের নেতৃত্ব দেওয়াটা কতটা কঠিন চ্যালেঞ্জ ছিল? মুখ খুললেন রুতুরাজ দিল্লির কোটলা ছিল বোলারদের বধ্যভূমি, IPL-এ ব্যাটাররা সমস্যায় পড়েছেন মুল্লানপুরে আমি তোমার কিছু হতে দেব না- ২১ সেকেন্ডের কথায় ভক্তের অপারেশনের দায়িত্ব নিলেন মাহি কোহলির দিকে সমালোচনার আঙুল তোলায় প্রাণনাশের হুমকি পেয়েছিলেন প্রাক্তন কিউয়ি তারকা বুর্জ খলিফাতে ভেসে উঠল KKRও কিং খানের ছবি! নাইটদের জয়কে সেলিব্রেট করল দুবাই ভারতের নতুন কোচ নিয়োগ পিছিয়ে যেতে পারে? রিপোর্টে উঠেছে কারণ, জড়িয়ে গৌতির নাম ১০ বছর পর ট্রফি জয় কেকেআরের, গর্বিত শাহরুখ লিখলেন, 'তোমাদের সবাইকে ভালোবাসি' ভারতীয় দলে ঋষভ পন্তের নাম দেখে কেমন প্রতিক্রিয়া ছিল, উত্তর দিলেন পন্টিং

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.