বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গোষ্ঠীকোন্দলেই খুন, কান্দিতে তৃণমূল নেতা খুনে গ্রেফতার ৪
ধৃতদের আদালতে পেশ করছে পুলিশ।
ধৃতদের আদালতে পেশ করছে পুলিশ।

গোষ্ঠীকোন্দলেই খুন, কান্দিতে তৃণমূল নেতা খুনে গ্রেফতার ৪

  • পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে বীরভূমের সাঁইথিয়া থেকে অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। ধৃতরাও তৃণমূল কর্মী বলে জানিয়েছেন স্থানীয়রা।

কান্দিতে তৃণমূল নেতা নেপাল ঘোষ খুনে সাঁইথিয়া থেকে ৪ অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। ধৃতরা বরুণ ঘোষ, তারকনাথ সাহা, বিষ্ণু দলুই ও সপ্তম ঘোষ। ধৃতরা এলাকারই বাসিন্দা। এর মধ্যে বরুণ ঘোষের বাড়ি সামনেই গত শুক্রবার রাতে খুন হন নেপালবাবু।

পুলিশ সূত্রে খবর, শনিবার রাতে বীরভূমের সাঁইথিয়া থেকে অভিযুক্তদের গ্রেফতার করা হয়েছে। ধৃতরাও তৃণমূল কর্মী বলে জানিয়েছেন স্থানীয়রা। প্রাথমিক তদন্তে অনুমান, রাজনৈতিক ও ব্যবসায়িক রেষারেষির জেরেই এই খুন। পরিবারের দাবি, নেপাল ঘোষের কারণে আন্দুলিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় তোলাবাজি করতে পারছিল না অভিযুক্তরা। যার ফলে বিষ নজরে পড়েন তিনি।

নেপালবাবু নিজে আগে আন্দুলিয়া গ্রাম পঞ্চায়েতের সদস্য ছিলেন। বর্তমানে তাঁর স্ত্রী যমুনা সাহা পঞ্চায়েতের সদস্য। একটি রেশন দোকান চালাতেন নেপাল সাহা। শুক্রবার রাত ৮টা নাগাদ রেশন দোকান বন্ধ করে সহকারীর মোটরসাইকেলে করে বাড়ি ফিরছিলেন তিনি। রাস্তায় বাড়ির সামনে তাঁর মোটরসাইকেল দাঁড় করায় বরুণ ঘোষ। এর পর তাঁকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপায় অভিযুক্তরা। মৃত্যু নিশ্চিত করতে এক রাউন্ড গুলিও চালানো হয়। হাসপাতালে নিয়ে গেলে নেপালবাবুকে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

 

বন্ধ করুন