বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মানিকচক বিস্ফোরণে ৩ তৃণমূলকর্মীর মৃত্যুর ঘটনায় গ্রেফতার আরও ৪ তৃণমূলকর্মী

মানিকচক বিস্ফোরণে ৩ তৃণমূলকর্মীর মৃত্যুর ঘটনায় গ্রেফতার আরও ৪ তৃণমূলকর্মী

মানিকচক থানা

প্রাথমিক তদন্তে উঠে এসেছে, এলাকায় তৃণমূলের ২ গোষ্ঠীর দ্বন্দের জেরেই এই ঘটনা। তৃণমূল নেতা সইফউদ্দিন ও নাসিরের গোষ্ঠীর বিবাদের জেরে মাঝে মাঝে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। মুড়ি মুড়কির মতো বোমা পড়ে গ্রামের যত্রতত্র।

মালদার মানিকচকে বোমা বিস্ফোরণে ৩ জনের মৃত্যুর ঘটনায় ৪ তৃণমূলকর্মীকে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের নির্দেশেই মানিকচকের গোপালপুরে আম বাগানে চলছিল বোমা বাঁধার কাজ। শনিবার রাতে বোমা বাঁধার সময় বিস্ফোরণে ঘটনাস্থলেই ২ তৃণমূলকর্মীর মৃত্যু হয়। পরে হাসপাতালে মৃত্যু হয় আরও ১ জনের। এই নিয়ে ঘটনায় ৭ জন তৃণমূলকর্মীকে গ্রেফতার করল পুলিশ।

প্রাথমিক তদন্তে উঠে এসেছে, এলাকায় তৃণমূলের ২ গোষ্ঠীর দ্বন্দের জেরেই এই ঘটনা। তৃণমূল নেতা সইফউদ্দিন ও নাসিরের গোষ্ঠীর বিবাদের জেরে মাঝে মাঝে উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। মুড়ি মুড়কির মতো বোমা পড়ে গ্রামের যত্রতত্র। সেই সংঘর্ষের রসদ তৈরির জন্যই রাতের অন্ধকারে আম বাগানে বাঁধা হচ্ছিল বোমা। কোনও ভাবে তাতে বিস্ফোরণ হয়। ঘটনার পরই ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। সোমবার আরও ৪ জনকে গ্রেফতার করে তারা। ধৃতরা প্রত্যেকেই তৃণমূলকর্মী বলে জানা গিয়েছে।

শনিবার রাতে মানিকচকের গোপালপুরের ওই আম বাগানে চলছিল বোমা বাঁধার কাজ। গভীর রাতে বিকট শব্দে বিস্ফোরণ হয় সেখানে। ঘটনাস্থলেই ছিন্নভিন্ন হয়ে যায় সফিকুল ইসলাম ও ফজরুল শেখের দেহ। ওই রাতেই গ্রামে তল্লাশি চালিয়ে ৪টি বেআইনি আগ্নেয়াস্ত্র উদ্ধার করে পুলিশ।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

নেই হাতকড়া, 'খাঁচায়' ধরা পড়লেও 'বিড়াল' হলেন না 'বাঘ' শাহজাহান, আঙুল দেখিয়ে….. সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল আজ বিশ্ব প্রার্থনা দিবস, জানেন কেন এই দিনটি পালন করা হয়, এর গুরুত্বই বা কী মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে মাসের প্রথম দিন? জানুন রাশিফল শুক্র থেকে বৃষ্টি শুরু বাংলায়; শনি, রবি ও সোমে ৪০ কিমিতে হবে ঝড়, কোথায় সতর্কতা? ক্রেডিট কার্ড থেকে পেটিএম ব্যাঙ্ক, GST- মার্চে টাকার কোন কোন নিয়ম পালটে যাচ্ছে? ‘এতটাও আশা করা হয়নি’, মোদীর সংস্কার নীতিতেই বাজিমাত অর্থনীতির, বাহবা শিল্পমহলের মার্চের শুরুতেই বাড়ল LPG সিলিন্ডারের দাম, কলকাতায় রান্নার গ্যাসের দর কত পড়বে? ODI স্ট্যাটাস পাওয়া দলের বিরুদ্ধে সব থেকে কম বয়সে T20I সেঞ্চুরি, যশস্বী-জাজাইকে টপকে বিশ্বরেকর্ড লেভিটের দু-মাসের অন্তঃসত্ত্বা দীপিকা, এয়ারপোর্টে বউকে আগলে রাখলেন রণবীর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.