বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road accident in Purulia: পুরুলিয়ায় গাছে ধাক্কা মারল পিক আপ ভ্যান, ৪০ জন যাত্রী আহত, গুরুতর ১৮
পুরুলিয়ায় পথ দুর্ঘটনা। প্রতীকী ছবি।

Road accident in Purulia: পুরুলিয়ায় গাছে ধাক্কা মারল পিক আপ ভ্যান, ৪০ জন যাত্রী আহত, গুরুতর ১৮

  • পিকআপ ভ্যানে ৪০ জন যাত্রী ছিলেন। তারা প্রত্যেকেই চিরুগোড়া গ্রামের বাসিন্দা। প্রত্যেকেই কম-বেশি আহত হয়েছেন। তার মধ্যে ১৮ জনের আঘাত গুরুতর। দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে স্থানীয়রা সেখানে ছুটে গিয়ে উদ্ধার কাজ শুরু করেন। পরে খবর পেয়ে সেখানে পৌঁছায় বেলপাহাড়ি থানার পুলিশ।

বিয়ে বাড়ি যাওয়ার পথে ভয়াবহ দুর্ঘটনা ঘটল। নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছে ধাক্কা মারল পিকআপ ভ্যান। পুরো ঘটনায় ৪০ জন যাত্রী আহত হয়েছেন। এর মধ্যে ১৮ জনের অবস্থা গুরুতর। আহতদের চিকিৎসা চলছে হাসপাতালে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, পুরুলিয়ার সরেগা এলাকায় একটি বিয়ে বাড়ির অনুষ্ঠান থেকে পিক আপ ভ্যানে করে বেলপাহাড়ি থানার গ্রামে ফিরছিলেন যাত্রীরা। ওই ভ্যানে ৪০ জন যাত্রী ছিলেন। সেই সময় বেলপাহাড়ির লালজল এলাকার কাছে পৌঁছনো মাত্রই পিকআপ ভ্যানটি রাস্তার পাশে একটি গাছে ধাক্কা মারে। পিকআপ ভ্যানে ৪০ জন যাত্রী ছিলেন। তারা প্রত্যেকেই চিরুগোড়া গ্রামের বাসিন্দা। প্রত্যেকেই কম-বেশি আহত হয়েছেন। তার মধ্যে ১৮ জনের আঘাত গুরুতর। দুর্ঘটনার খবর পাওয়ার সঙ্গে সঙ্গে স্থানীয়রা সেখানে ছুটে গিয়ে উদ্ধার কাজ শুরু করেন। পরে খবর পেয়ে সেখানে পৌঁছয় বেলপাহাড়ি থানার পুলিশ। আহতদের উদ্ধার করে বেলপাহাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে এই ঘটনায় নিহতের কোনও খবর পাওয়া যায়নি বলে জানিয়েছে পুলিশ।

ঘটনায় আশঙ্কাজনক যাত্রীদের ঝাড়গ্রাম সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মর্মান্তিক এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় । কী কারণে এই দুর্ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছে পুলিশ। চালক মদ্যপ অবস্থায় গাড়ি চালাচ্ছিলেন নাকি গাড়ির এই যান্ত্রিক কোনও সমস্যা ছিল সে বিষয়ে পুলিশ খতিয়ে দেখছে। এই ঘটনার জেরে বেশ কিছুক্ষণ যান চলাচল ব্যাহত হয়। পরে দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে সরিয়ে নেওয়া হলে আবার যান চলাচল স্বাভাবিক হয়।

বন্ধ করুন