বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পিকনিক থেকে ফেরার পথে তিস্তায় পড়ল গাড়ি, উদ্ধার ৪ জনের দেহ, নিখোঁজ ১
পিকনিক থেকে ফেরার পথে তিস্তায় পড়ল গাড়ি, উদ্ধার ৪ জনের দেহ, নিখোঁজ ১। (ছবিটি প্রতীকী, সৌজন্য টুইটার)
পিকনিক থেকে ফেরার পথে তিস্তায় পড়ল গাড়ি, উদ্ধার ৪ জনের দেহ, নিখোঁজ ১। (ছবিটি প্রতীকী, সৌজন্য টুইটার)

পিকনিক থেকে ফেরার পথে তিস্তায় পড়ল গাড়ি, উদ্ধার ৪ জনের দেহ, নিখোঁজ ১

  • এক মহিলা-সহ চারজনের দেহ উদ্ধার করা হয়েছে।

ছুটির দিনে দল বেঁধে পিকনিকে গিয়েছিলেন। ফেরার পথে কালিম্পঙের গরুবাথানের কাছে খরস্রোতা তিস্তায় গাড়ি তলিয়ে গিয়ে মৃত্যু হল চারজনের। এখনও কমপক্ষে একজনের খোঁজ মিলছে না।

পুলিশ জানিয়েছে, দার্জিলিঙের ত্রিবেণীতে পিকনিক করতে গিয়েছিলেন গরুবাথান এলাকার অ্যাম্বিওকের একদল গ্রামবাসী। তিনটি গাড়িতে মোট ১৫-২০ ছিলেন। ফেরার পথে রবিবার গভীর রাতে গালিখোলা এবং ২৯ মাইলের মধ্যে ১০ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনা ঘটে। তিস্তায় পড়ে যায় একটি গাড়ি। তবে তা কেউ টের পাননি। রবিবার গভীর রাত হয়ে যাওয়ার পরও একটি গাড়ি বাড়ি না ফেরায় পুলিশকে খবর দেওয়া হয়। তারপরই উদ্ধারকাজ শুরু হয়। দুপুরের দিকে তিস্তার র‍্যাফটিং টিমও তল্লাশি শুরু করে। কিন্তু তিস্তার স্রোতের দাপট এবং গভীরতার কারণে সোমবার কারও হদিশ মেলেনি। কিছুক্ষণ পর অন্ধকার নেমে আসায় ব্যাহত হয় উদ্ধারকাজ। তারপর মঙ্গলবার সকালে চারজনের দেহ উদ্ধার করা হয়। তবে এখনও একজনের হদিশ মেলেনি। তাঁর খোঁজে তল্লাশি চলছে।

কিন্তু কীভাবে দুর্ঘটনা ঘটল? পুলিশের প্রাথমিকভাবে অনুমান, পিকনিক থেকে ফেরার সময় সম্ভবত ঘন কুয়াশার কারণে রাস্তা দেখতে পাননি। তাই সামনে যে বড় বাঁক আছে, তা বুধতে পারেননি। তার ফলে রাস্তা থেকে গাড়ি গড়িয়ে তিস্তায় পড়ে যায়। কুয়াশার কারণে বাকি দুটি গাড়ির যাত্রীরাও দুর্ঘটনার টের পাননি। দুর্ঘটনাগ্রস্ত গাড়িতে এক মহিলা-সহ মোট পাঁচজন ছিলেন। এক ব্যক্তির খোঁজ মিলছে না। ওই মহিলা-সহ চারজনের দেহ উদ্ধার করা হয়েছে। 

বন্ধ করুন