বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Dog murder:ঘেউ ঘেউ শব্দে অতিষ্ঠ হয়ে মাংসের সঙ্গে বিষ মিশিয়ে ৫টি কুকুরকে খুন

Dog murder:ঘেউ ঘেউ শব্দে অতিষ্ঠ হয়ে মাংসের সঙ্গে বিষ মিশিয়ে ৫টি কুকুরকে খুন

পথ কুকুরদের বিষ খাইয়ে খুনের অভিযোগ।

রানাঘাট থানার রায়নগর কর্মকার পাড়ায় গত কয়েক মাস ধরে একের পর এক পথপুকুরের মৃত্যু হচ্ছে বিষক্রিয়ায়। প্রথমে স্থানীয়রা বিষয়টি বুঝে উঠতে পারিনি। কিন্তু, পরে জানতে পারেন তপন মণ্ডল নামে কর্মকার পাড়ার এক বাসিন্দা নিয়মিত পথ কুকুরদের মাংস খেতে দিতেন। 

কুকুরের ঘেউ ঘেউ শব্দে অতিষ্ঠ হয়ে উঠেছিলেন এক ব্যক্তি। সেই ক্ষোভে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে হত্যা করে ফেললেন ৫ টি কুকুর। এমনই অভিযোগ উঠেছে নদিয়ার রানাঘাটের রায়নগরে। অভিযোগ তপন মণ্ডল নামে এক ব্যক্তি মাংসের সঙ্গে বিষ মিশিয়ে কুকুরগুলিকে হত্যা করেছেন। এই ঘটনার খবর প্রকাশ্যে আসতে সরব হয়েছেন পশুপ্রেমীরা। ইতিমধ্যেই এই ঘটনায় রানাঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের হয়েছে। কুকুর হত্যার ঘটনায় অভিযুক্তের কঠোর শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়দের পাশাপাশি পশুপ্রেমীরা।

আরও পড়ুন: পথকুকুরকে শ্বাসরোধ করে হত্যা, নৃশংস ঘটনা মুম্বইয়ে, ৩ জনের বিরুদ্ধে অভিযোগ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রানাঘাট থানার রায়নগর কর্মকার পাড়ায় গত কয়েক মাস ধরে একের পর এক পথপুকুরের মৃত্যু হচ্ছে বিষক্রিয়ায়। প্রথমে স্থানীয়রা বিষয়টি বুঝে উঠতে পারিনি। কিন্তু, পরে জানতে পারেন তপন মণ্ডল নামে কর্মকার পাড়ার এক বাসিন্দা নিয়মিত পথ কুকুরদের মাংস খেতে দিতেন। স্থানীয়দের অভিযোগ, ওই ব্যক্তিই মাংসের সঙ্গে বিষ মিশিয়ে ৫টি কুকুরকে হত্যা করেছেন। স্থানীয়দের আরও অভিযোগ, তপন মণ্ডল রাস্তা দিয়ে হাঁটলেই কুকুরগুলি তাকে দেখে ঘেউ ঘেউ করত। সেই ক্ষোভেই তিনি কুকুরগুলিকে হত্যা করেছেন। এ ছাড়া আরও বেশ কয়েকটি কুকুরের অবস্থা আশঙ্কাজনক। সেগুলির চিকিৎসা চলছে বলে জানা গিয়েছে।

অন্যদিকে, অভিযোগ দায়ের হওয়ার পরেই তপন কর্মকার এলাকা ছেড়ে পালিয়েছেন বলে জানা গিয়েছে। এই ঘটনায় তদন্ত শুরু করেছে রানাঘাট থানার পুলিশ। অভিযুক্তের সন্ধানে চেষ্টা চালাচ্ছে পুলিশ। তবে অভিযুক্ত বাড়ি ছেড়ে পালিয়ে যাওয়ায় তার ওপর কুকুরগুলিকে মেরে ফেলার সন্দেহ আরও দৃঢ় হয়েছে স্থানীয়দের। জানা গিয়েছে, কুকুরের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তারপরে জানা যাবে সেগুলি কীভাবে মারা গিয়েছে। 

প্রসঙ্গত, মাস খানেক আগেই কলকাতার জোকায়  একইভাবে খাবারের সঙ্গে বিষ মিশিয়ে ৫টি কুকুর ছানাকে মেরে ফেলার অভিযোগ উঠেছিল। জোকার একটি আবাসন চত্বরে দফায় দফায় মোট ৫টি কুকুরছানার দেহ উদ্ধার হয়। সেক্ষেত্রে ময়নাতদন্তের রিপোর্টে কুকুর ছানাগুলির মৃত্যুর কারণ হিসেবে খাবারে বিষক্রিয়ার কথা উল্লেখ করা হয়। এছাড়াও, বছরকয়েক আগে এনআরএস মেডিক্যাল কলেজের ভিতরে ১৬টি কুকুরছানাকে পিটিয়ে মারার অভিযোগ উঠেছিল। তারপরেও একাধিক জায়গায় কুকুরকে বিষ দিয়ে মারার অভিযোগ উঠেছে। 

বাংলার মুখ খবর

Latest News

রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের বয়সের সঙ্গে সঙ্গে প্রজনন ক্ষমতা কমতে থাকে পুরুষদের, কীভাবে ধরে রাখা যায় এটি বুধাদিত্য রাজযোগে ৫ রাশির ভাগ্য চমকাবে, দেখুন সাপ্তাহিক ট্যারো রাশিফল আনোয়ার-কাণ্ডের মধ্যেই FIFA প্রেসিডেন্টের সঙ্গে হাসিমুখে ছবি গোয়েঙ্কার! ছড়াল মিম গুলিবিদ্ধ হয়ে মাটিতে পড়ে গিয়েও উঠে দাঁড়ালেন ট্রাম্প, হামলা নিয়ে কী বললেন তিনি? রবিবারে হাসতে হবে কিন্তু! পড়ুন দিনের সেরা ৫ জোকস, ছুটির দিন আরও একটু মজার হোক শেষ চমক দিতে তৈরি গিলরা, কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখবেন IND vs ZIM ৫ম T20I? 'বন্ধু' ট্রাম্পের ওপর হামলার পরপরই উদ্বেগ প্রকাশ মোদীর, কী বললেন প্রধানমন্ত্রী? মীন রাশির জুলাইয়ের ১৪ থেকে ২০ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল কুম্ভ রাশির জুলাইয়ের ১৪ থেকে ২০ তারিখ কেমন যাবে? জানুন সাপ্তাহিক রাশিফল

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.