বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Purulia road accident: পুরুলিয়ায় ভয়ঙ্কর পথ দুর্ঘটনা, টোটোকে পিষে দিল বেপরোয়া লরি, মৃত ৫, আহত ১১ জন

Purulia road accident: পুরুলিয়ায় ভয়ঙ্কর পথ দুর্ঘটনা, টোটোকে পিষে দিল বেপরোয়া লরি, মৃত ৫, আহত ১১ জন

পুরুলিয়ায় ভয়ঙ্কর পথ দুর্ঘটনা, টোটোকে পিষে দিল বেপরোয়া লরি, মৃত ৫, আহত ১১ জন

গতকাল রাত ১০ টা নাগাদ একটি বিয়ে বাড়ি থেকে টোটোতে চেপে বেশ কয়েকজন ফিরছিলেন। সেই সময় পুরুলিয়ার বরাকর রাজ্য সড়কের ওপরে ভামুরিয়া মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি টোটোকে ধাক্কা মারে। এর ফলে ঘটনাস্থলে পাঁচ জনের মৃত্যু হয়। মৃতদের মধ্যে তিন জন হলেন মহিলা এবং দু’জন পুরুষ।

ভয়ঙ্কর পথ দুর্ঘটনা পুরুলিয়ায়। নিয়ন্ত্রণ হারিয়ে যাত্রী বোঝায় টোটোকে ধাক্কা মারল লরি। তারফলে মৃত্যু হয়েছে পাঁচ জনের। এছাড়াও, আহত হয়েছেন ১১ জন। ভয়াবহ এই পথ দুর্ঘটনা ঘটেছে শুক্রবার রাত ১০ টা নাগাদ পুরুলিয়ার নিতুরিয়া থানার ভামুরিয়া মোড়ের কাছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। পথ অবরোধ করে বিক্ষোভ দেখান স্থানীয়রা। বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর চালান ক্ষুব্ধ জনতা। পরে তিনটি থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

আরও পড়ুন: পরপর ৪টি গাড়ির ধাক্কা, লরির নিচে চাপা পড়ে আহত ১৬, পৃথক দুর্ঘটনায় মৃত ১

কী ঘটেছিল?

পুলিশ সূত্রে এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গতকাল রাত ১০ টা নাগাদ একটি বিয়ে বাড়ি থেকে টোটোতে চেপে বেশ কয়েকজন ফিরছিলেন। সেই সময় পুরুলিয়ার বরাকর রাজ্য সড়কের ওপরে ভামুরিয়া মোড়ের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে লরিটি টোটোকে ধাক্কা মারে। এর ফলে ঘটনাস্থলে পাঁচ জনের মৃত্যু হয়। মৃতদের মধ্যে তিন জন হলেন মহিলা এবং দু’জন পুরুষ। পরে তাদের হাসপাতালে নিয়ে যাওয়া হলেও চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই টোটোকে ধাক্কা মারার পর লরি নিয়ে চালক সেখান থেকে পালানোর চেষ্টা করে। সেই সময় রাস্তায় আরও বেশ কয়েকজনকে ধাক্কা মারে লরিটি। তাতে ১১ জন আহত হয়েছেন।ঘটনার পর স্থানীয় বাসিন্দারা রাস্তা অবরোধ করেন বেশ কিছুক্ষণ। তারা বেশ কয়েকটি গাড়িতে ভাঙচুর চালান। শেষ পর্যন্ত ঘাতক লরি এবং চালককে ধরে ফেলেন স্থানীয়রা।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়ায়। খবর পেয়ে রঘুনাথপুর, নিতুরিয়া এবং সাঁতুড়ি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। পুরুলিয়ার অতিরিক্ত পুলিশ সুপারও ঘটনাস্থলে পৌঁছন। পরে পুলিশ এসে অবরোধ তুলে দেয় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। লরিটি আটক করেছে পুলিশ। পাশাপাশি লরি চালককে গ্রেফতার করেছে। এদিকে, আহতদের রঘুনাথপুর মহকুমা হাসপাতালে ভরতি করা হয়েছে। মৃতদেহগুলি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। স্থানীয়দের অভিযোগ, এলাকায় প্রায়ই দুর্ঘটনা ঘটে। তা সত্ত্বেও পুলিশের পর্যাপ্ত নজরদারি নেই। জানা গিয়েছে, মৃতরা সকলেই এলাকার বাসিন্দা। 

অন্যদিকে, পৃথক একটি দুর্ঘটনায় আজ সকালে বাইক আরোহী এক যুবকের মৃত্যু হয়েছে। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনা সোনারপুর থানা এলাকার। মৃত যুবকের নাম আজাদ শেখ। ওই যুবক দ্রুতগতিতে বাইক নিয়ে যাওয়ার সময় রাস্তার ধারে দাঁড়িয়ে থাকে একটি ছোটা হাতিকে ধাক্কা মারে। এরফলে ঘটনাস্থলে তার মৃত্যু হয় বলে জানা গিয়েছে।

বাংলার মুখ খবর

Latest News

Los Angeles Knight Riders বনাম MI New York ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.