বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নদিয়ায় ফের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৫২ বছরের প্রতিবেশী প্রৌঢ়
 প্রতীকি ছবি

নদিয়ায় ফের নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, গ্রেফতার ৫২ বছরের প্রতিবেশী প্রৌঢ়

  • বুধবার হঠাৎই অসুস্থ হয়ে পড়ে নাবালিকা। এর পর তাকে চাপ দেন তার মা। মায়ের চাপের মুখে ঘটনার কথা জানায় সে। কৃষ্ণগঞ্জ থানায় দায়ের হয় অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতে রাতেই কান্ত হালদারকে গ্রেফতার করেন পুলিশ আধিকারিকরা।

প্রতিবেশী নাবালিকাকে গামছা দিয়ে মুখ বেঁধে ধর্ষণের অভিযোগ প্রৌঢ়ের বিরুদ্ধে। ঘটনা নদিয়ার কৃষ্ণগঞ্জের। অভিযুক্ত কান্ত হালদারকে গ্রেফতার করেছে পুলিশ।

নির্যাতিতার পরিবার সূত্রে জানা গিয়েছে, রোজ সকালে ছাগল চরাতে যেত ১২ বছরের ওই নাবালিকা। সঙ্গে থাকত তার বন্ধু। বেশ কিছুদিন ধরে নাবালিকাকে উত্যক্ত করছিল প্রতিবেশী বছর বাহান্নর কান্ত হালদার। গত ২৪ এপ্রিল সকালে ২ বান্ধবী ছাগল চরাতে গেলে তাদের পিছু নেয় কান্ত। ফাঁকা জায়গায় নাবালিকার মুখ গামছা দিয়ে বেঁধে ফেলে সে। এর পর নাবালিকাকে প্রৌঢ় ধর্ষণ করে বলে অভিযোগ। বাধা দিতে গেলে নাবালিকার বন্ধুর শ্লীলতাহানি করে সে। ঘটনার কথা কাউকে জানালে প্রাণনাশের হুমকি দেয়।

বুধবার হঠাৎই অসুস্থ হয়ে পড়ে নাবালিকা। এর পর তাকে চাপ দেন তার মা। মায়ের চাপের মুখে ঘটনার কথা জানায় সে। কৃষ্ণগঞ্জ থানায় দায়ের হয় অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতে রাতেই কান্ত হালদারকে গ্রেফতার করেন পুলিশ আধিকারিকরা। পেশায় বাস কনডাক্টর সে। ধৃতের বিরুদ্ধে পকসো আইনের একাধিক ধারায় মামলা রুজু করেছে পুলিশ। নাবালিকার শারীরিক পরীক্ষা হয়েছে। তবে অভিযুক্তের দাবি, তাঁকে ফাঁসানো হয়েছে।

 

বন্ধ করুন