বাড়ি > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিষ্ণুপুরে BJP নেত্রীর গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় গ্রেফতার ৬, থামছে না রাজনৈতিক তরজা
আক্রান্ত বিজেপি নেত্রী রাধারানি মণ্ডল।
আক্রান্ত বিজেপি নেত্রী রাধারানি মণ্ডল।

বিষ্ণুপুরে BJP নেত্রীর গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় গ্রেফতার ৬, থামছে না রাজনৈতিক তরজা

  • বিজেপির বিষ্ণুপুর ৪ নম্বর মণ্ডলের মহিলা মোর্চার কোষাধ্যক্ষ তিনি। অভিযোগ, সোমবার সকালে তাঁর বাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী।

দক্ষিণ ২৪ পরগনার বিষ্ণুপুরে বিজেপি নেত্রীর গুলিবিদ্ধ হওয়ার ঘটনায় মোট ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ওই ঘটনায় আহত রাধারানি নস্কর এখনো SSKM হাসপাতালে চিকিৎসাধীন। ধৃতদের রাজনৈতিক পরিচয় জানা যায়নি। তবে ঘটনায় তৃণমূলকেই অভিযুক্ত করেছে পুলিশ। 

সোমবার লকডাউন চলাকালী এই ঘটনা। বেলা ১১টা নাগাদ বিষ্ণুপুরের কুলেরদাঁড়ি গ্রাম পঞ্চায়েতের রঘুদেবপুর গ্রামের বাসিন্দা বিজেপি নেত্রী রাধারানিদেবী। বিজেপির বিষ্ণুপুর ৪ নম্বর মণ্ডলের মহিলা মোর্চার কোষাধ্যক্ষ তিনি। অভিযোগ, সোমবার সকালে তাঁর বাড়িতে হামলা চালায় একদল দুষ্কৃতী। বাধা দিলে গুলি করে তারা। তাঁকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে স্থানান্তরিত করা হয় SSKM হাসপাতালে। 

বিজেপির দাবি, তৃণমূলের নির্দেশেই হামলা চালিয়েছে দুষ্কৃতীরা। মানতে নারাজ তৃণমূল। তাদের দাবি, এক যুবককে রাস্তা দিয়ে যাওয়ার সময় মারধর করেছিলেন বিজেপি কর্মীরা। দলবল নিয়ে বিজেপি নেত্রীর বাড়িতে পালটা হামলা চালায় যুবক। 

সোমবার SSKM হাসপাতালে আহত রাধারানি নস্করকে দেখতে যান বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পাল। সেখানে তিনি বলেন, ‘রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে আর কিছু বলার নেই। আপনারাই সব দেখতে পাচ্ছেন।‘

 

বন্ধ করুন