প্রতীকি ছবি
প্রতীকি ছবি

তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে ফের উত্তপ্ত ভাঙড়, অস্ত্রে কোপে আহত ৬

  • বুধবার স্থানীয় খালের জল কে নেবে তা নিয়ে বিবাদ শুরু হয় দুপক্ষের মধ্যে। এরই মধ্যে অস্ত্র বার করে মূল তৃণমূল সংগঠনের সদস্যদের কোপাতে শুরু করে যুব তৃণমূল কর্মীরা।

তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়। খালের জল কে নেবে তা নিয়ে তৃণমূলের ২ গোষ্ঠীর সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। ঘটনায় ৬ জন আহত হয়েছেন বলে জানা গিয়েছে।

স্থানীয়রা জানিয়েছেন, ভাঙড়ের ওই এলাকায় তৃণমূল কংগ্রেস ছাড়া অন্য কোনও রাজনৈতিক দলের অস্তিত্ব নেই। আর যুব তৃণমূলের সঙ্গে সেখানে লাগাতার বিবাদ লেগে থাকে মূল সংগঠনের। বুধবার স্থানীয় খালের জল কে নেবে তা নিয়ে বিবাদ শুরু হয় দুপক্ষের মধ্যে। এরই মধ্যে অস্ত্র বার করে মূল তৃণমূল সংগঠনের সদস্যদের কোপাতে শুরু করে যুব তৃণমূল কর্মীরা। ধারাল অস্ত্রের আঘাতে আহত হন ৬ জন। তারা ক্যানিং মহকুমা হাসপাতালে চিকিৎসাধীন।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ভাঙড় থানার পুলিশবাহিনী। কিছুক্ষণের মধ্যে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। ঘটনায় ২ যুব তৃণমূল কর্মীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছেন আহতরা। তারাই অস্ত্র বার করে কোপানো শুরু করে বলে অভিযোগ। অভিযুক্তদের গ্রেফতার করতে তল্লাশি শুরু করেছে পুলিশ।





বন্ধ করুন