বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ১০ দিনে পর পর ৭–৮টি চুরি জগৎবল্লভপুরে, আতঙ্কিত বাসিন্দারা
 (প্রতীকী ছবি)
 (প্রতীকী ছবি)

১০ দিনে পর পর ৭–৮টি চুরি জগৎবল্লভপুরে, আতঙ্কিত বাসিন্দারা

  • প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পাড়ার কোনও ছিঁচকে চোর এই ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে।

‌১০ দিনে একই এলাকায় ৭–৮টি চুরির ঘটনা ঘটেছে। কালী মন্দির, মুদির দোকান, মিষ্টির দোকান, কোথাও কিছু বাদ যায়নি। একের পর এক চুরির ঘটনায় এখন রীতিমতো আতঙ্কিত জগৎবল্লভপুরের বড়গাছিয়ার বাসিন্দারা। এই ঘটনায় এখনও পর্যন্ত একজনকে আটক করেছে পুলিশ।

গত কয়েকদিনে বড়গাছিয়া এলাকায় সন্ধ্যা হলেই চুরির ঘটনা ঘটছে। পুলিশ সূত্রে খবর, এলাকায় সিসিটিভি ফুটেজ থাকায় বেশ কয়েকটি ঘটনা ক্যামেরাবন্দি হওয়া সম্ভব হয়েছে। মন্দিরে ও গোডাউনে চুরির ঘটনায় পুলিশ ইতিমধ্যে এক জনকে আটক করেছে বলে জানা গিয়েছে। উল্লেখ্য, কালী মন্দিরের তালা ভেঙে গয়নাগাটি ও বাসনপত্র চুরি হয়ে যায়। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, দিন দুয়েক আগে এলাকা থেকে ছোট ম্যাটাডোর গাড়ি চুরি হয়ে যায়। একের পর এক চুরির ঘটনা বেড়ে যাওয়ায় এলাকার বাসিন্দারাই পুলিশের কাছে অভিযোগ দায়ের করেন। পুলিশ হাতে বেশ কিছু সিসিটিভি ফুটেজও তুলে দেয়। একটি সিসিটিভি ফুটেজে ধরা পড়েছে, খালি গায়ে বারমুদা পড়ে গোডাউনে হানা দিয়েছে চোর। অন্ধকারে টর্চ মেরে তন্নতন্ন করে করে খুঁজছে জিনিসপত্র। আরেকটি সিসিটিভি ফুটেজে দেখা গিয়েছে, মুখে রুমাল বেঁধে মিষ্টির দোকানে হানা দিয়েছে চোর।

পুলিশ ইতিমধ্যে ঘটনাগুলির এক এক করে তদন্ত করা শুরু করেছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, পাড়ার কোনও ছিঁচকে চোর এই ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে। এটা কোনও গ্যাংয়ের কাজ নয়। তবে পুলিশ এখনই কিছু নিশ্চিত করে বলতে পারছে না। এলাকায় পুলিশি নিরাপত্তা আগের তুলনায় অনেকটাই বাড়িয়ে দেওয়া হয়েছে। চোর ধরার জন্য ফাঁদ পাতা হয়েছে।

বন্ধ করুন