বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভিতের জন্য মাটি খুঁড়তেই উদ্ধার বস্তাবন্দি ৭০০ আধার কার্ড
উদ্ধার হওয়া আধার কার্ড
উদ্ধার হওয়া আধার কার্ড

ভিতের জন্য মাটি খুঁড়তেই উদ্ধার বস্তাবন্দি ৭০০ আধার কার্ড

  • এর পর খবর দেওয়া হয় পুলিশে। জগৎবল্লভপুর থানার পুলিশ গিয়ে আধার কার্ড গুলি উদ্ধার করে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

ফাঁকা মাঠে গর্ত করতে গিয়ে উঠে এল বস্তাবন্দি শয়ে শয়ে আধার কার্ড। মঙ্গলবার এই ঘটনায় চাঞ্চল্য ছড়ায় হাওড়ার জগৎবল্লভপুরে। আধার কার্ড উদ্ধার ঘিরে শুরু হয়েছে তৃণমূল – বিজেপি চাপানউতোর।

স্থানীয়রা জানিয়েছেন, মঙ্গলবার জগৎবল্লভপুরের শঙ্করহাটি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের ব্রাহ্মণপাড়ায় ১০০ দিনের কাজে পাঁচিল তৈরির কাজ চলছিল। পাঁচিলের ভিতের জন্য মাটি খোঁড়ার সময় উদ্ধার হয় একটি পলিথিনের ব্যাগ। ব্যাগ খুলতে দেখা যায় তার ভিতরে রয়েছে কয়েক শ আধার কার্ড। গুনে দেখা যায় প্রায় ৭০০ আধার কার্ড রয়েছে ব্যাগটিতে।

এর পর খবর দেওয়া হয় পুলিশে। জগৎবল্লভপুর থানার পুলিশ গিয়ে আধার কার্ড গুলি উদ্ধার করে। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

বিজেপির দাবি, এই কাজ তৃণমূলের। সাধারণ মানুষের কাছে যাতে আধার কার্ড পৌঁছতে না পারে সেজন্য কার্ডগুলিকে গুম করে দিয়েছে তারা। পালটা তৃণমূলের দাবি, আধার কার্ড তৃণমূলের হাতে আসা সম্ভব নয়। বিজেপিই ভুয়ো ভোটার তৈরি করতে আধার কার্ডগুলি এনেছিল। পরে কোনও কারণে লুকিয়েছে।

ঘটনার তদন্তে নেমেছে পুলিশ। আধার কার্ডগুলি আসল কি না তা জানার চেষ্টা চলছে।

 

বন্ধ করুন