বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্কুলে যাওয়ার জন্য বেরিয়ে নিখোঁজ ছাত্রী, পাচারের অভিযোগ পরিবারের

স্কুলে যাওয়ার জন্য বেরিয়ে নিখোঁজ ছাত্রী, পাচারের অভিযোগ পরিবারের

নিখোঁজ অর্পিতা রায়। নিজস্ব চিত্র

নাবালিকাকে পাচারের অভিযোগ ভাঙারি কারবারির বিরুদ্ধে। 

স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ সপ্তম শ্রেণীর ছাত্রী। ২৪ ঘণ্টা পেরিয়ে গেলও খোঁজ পাওয়া যায়নি তার। নাবালিকাকে পাচারের অভিযোগ পরিবারের। নদিয়ার শান্তিপুর থানার বাবলা সরদার পাড়া এলাকার ঘটনা।

বাবলা গ্রাম পঞ্চায়েতের সর্দার পাড়ার বাসিন্দা উত্তম রায়ের ১২ বছরের মেয়ে অর্পিতা শান্তিপুর শরৎকুমারী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। প্রতিদিনের মতোই মঙ্গলবার স্কুল যাওয়ার জন্য সে বাড়ি থেকে বের হয়। কিন্তু বেলা গড়িয়ে সন্ধে নামলেও বাড়িতে ফেরেনি সে। এর পর তার খোঁজ শুরু করে পরিবারের সদস্যরা। দীর্ঘক্ষণ খুঁজেও মেয়ের সন্ধান না পেয়ে থানার দ্বারস্থ হয় পরিবার। বুধবার শান্তিপুর থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

পরিবারের অভিযোগ, শান্তিপুর থানার জোড়াতালি বটতলার বাসিন্দা বুড়ো মণ্ডল ওই নাবালিকাকে উত্ত্যক্ত করতেন। নাবালিকাকে সে নানা রকম প্রলোভন দেখাত বলে দাবি পরিবারের। নাবালিকা নিখোঁজ হওয়ার পর অভিযুক্ত বুড়ো মণ্ডলকেও আর খুঁজে পাওয়া যাচ্ছে না। পরিবারের দাবি অভিযুক্ত ওই যুবক অর্পিতাকে পাচারের উদ্দেশ্যে অপরহরণ করেছে।

পরিবারের দাবি, নিখোঁঁজ ছাত্রীকে উদ্ধার করতে তৎপরতা দেখাচ্ছে না পুলিশ। অভিযুক্তকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছে তারা।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ঘরের ভিতর থেকে বের হচ্ছে দুর্গন্ধ, কাজ শিকেয় যুগ্ম পুর কমিশনারের, কী মিলল? জনসভা শেষ হতেই সুকান্ত-শুভেন্দুকে ডাকলেন মোদী, প্রর্থী জল্পনার মাঝে বৈঠকে ৩ জন অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান, আম্বানিদের হবু বউমার নাম একী উচ্চারণ রিহানার খারাপ নিকাশীর জেরে বাংলার গঙ্গা স্নানেরও যোগ্য নয়! রাজ্যকে সতর্ক করল NGT লোকসভায় বাংলায় এগিয়ে BJP না TMC? আসন ধরে ধরে জানুন কে জিতবে কোথায়: সমীক্ষা ইস্টবেঙ্গল যেখানে বলবে, সেখানেই আমরা খেলব, তবে… ডার্বি নিয়ে অকপট বাগান সচিব বেহাল অবস্থা সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের, অখুশি জেলাশাসক শ্রেয়স আইয়ারের সঙ্গে কি অবিচার হয়েছে? উঠে এল নাইট অধিনায়কের চোটের অজানা কাহিনি কোনও স্কুলে ভুয়ো শিক্ষক নেই তো? জানতে হেডমাস্টারদের চিঠি, বির্তক ঘৃণা ছড়ানোর অভিযোগে ৩ নিউজ চ্যানেল ও অ্যাঙ্করদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.