বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্কুলে যাওয়ার জন্য বেরিয়ে নিখোঁজ ছাত্রী, পাচারের অভিযোগ পরিবারের
নিখোঁজ অর্পিতা রায়। নিজস্ব চিত্র

স্কুলে যাওয়ার জন্য বেরিয়ে নিখোঁজ ছাত্রী, পাচারের অভিযোগ পরিবারের

  • নাবালিকাকে পাচারের অভিযোগ ভাঙারি কারবারির বিরুদ্ধে। 

স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ সপ্তম শ্রেণীর ছাত্রী। ২৪ ঘণ্টা পেরিয়ে গেলও খোঁজ পাওয়া যায়নি তার। নাবালিকাকে পাচারের অভিযোগ পরিবারের। নদিয়ার শান্তিপুর থানার বাবলা সরদার পাড়া এলাকার ঘটনা।

বাবলা গ্রাম পঞ্চায়েতের সর্দার পাড়ার বাসিন্দা উত্তম রায়ের ১২ বছরের মেয়ে অর্পিতা শান্তিপুর শরৎকুমারী উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণীর ছাত্রী। প্রতিদিনের মতোই মঙ্গলবার স্কুল যাওয়ার জন্য সে বাড়ি থেকে বের হয়। কিন্তু বেলা গড়িয়ে সন্ধে নামলেও বাড়িতে ফেরেনি সে। এর পর তার খোঁজ শুরু করে পরিবারের সদস্যরা। দীর্ঘক্ষণ খুঁজেও মেয়ের সন্ধান না পেয়ে থানার দ্বারস্থ হয় পরিবার। বুধবার শান্তিপুর থানায় নিখোঁজ ডায়েরি করা হয়।

পরিবারের অভিযোগ, শান্তিপুর থানার জোড়াতালি বটতলার বাসিন্দা বুড়ো মণ্ডল ওই নাবালিকাকে উত্ত্যক্ত করতেন। নাবালিকাকে সে নানা রকম প্রলোভন দেখাত বলে দাবি পরিবারের। নাবালিকা নিখোঁজ হওয়ার পর অভিযুক্ত বুড়ো মণ্ডলকেও আর খুঁজে পাওয়া যাচ্ছে না। পরিবারের দাবি অভিযুক্ত ওই যুবক অর্পিতাকে পাচারের উদ্দেশ্যে অপরহরণ করেছে।

পরিবারের দাবি, নিখোঁঁজ ছাত্রীকে উদ্ধার করতে তৎপরতা দেখাচ্ছে না পুলিশ। অভিযুক্তকে অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছে তারা।

 

বন্ধ করুন