বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'নেশার ঘোরে যৌন নির্যাতন করেছি', ৭ বছরের মেয়ের উপর 'পাশবিক অত্যাচার' প্রৌঢ়ের
'নেশার ঘোরে যৌন নির্যাতন করেছি', ৭ বছরের মেয়ের উপর 'পাশবিক অত্যাচার' প্রৌঢ়ের (ছবিটি প্রতীকী, সৌজন্য পিকচার অ্যালায়েন্স/প্যাসিফিক প্রেস/ই ম্যাকগ্রেগর/ডয়চে ভেলে)

'নেশার ঘোরে যৌন নির্যাতন করেছি', ৭ বছরের মেয়ের উপর 'পাশবিক অত্যাচার' প্রৌঢ়ের

দোকানে ডিম কিনতে গিয়েছিল নাবালিকা।

‌ডিম কিনতে গিয়ে যৌন নির্যাতনের শিকার সাত বছরের নাবালিকা। অভিযুক্তকে ইতিমধ্যে গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ কাছে নিজের দোষ কবুল করেছে অভিযুক্ত।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে হুগলির তারকেশ্বরে। পুলিশ সূত্রে খবর, গত শুক্রবার দোলের দিন বাড়ির কাছেই একটি দোকানে মেয়েকে ডিম কিনতে পাঠিয়েছিলেন পরিবারের সদস্যরা। যখন মেয়েটি দোকানে ডিম কিনতে যায়, তখন প্রৌঢ় দোকানদার নেশার ঘোরে ছিলেন। চিপস দেওয়ার নাম করে দোকানের ভিতর তাকে ডেকে নিয়ে যায় দোকানদার। এরপরই মেয়েটির উপর যৌন নির্যাতন চালায়। বাড়ি ফিরে প্রথমে লজ্জায় কিছু বলতে পারেনি মেয়েটি। কিছুক্ষণ পর মেয়েটির মা দেখতে পান মেয়েটির শরীরের বিভিন্ন জায়গায় কাটা দাগ রয়েছে। জিজ্ঞাসা করতেই পুরো বিষয়টি মাকে জানায় মেয়েটি।

পুলিশ এই ঘটনায় অভিযুককে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্তের দাবি, নেশার ঘোরে ছিল সে। মেয়েটির পরিবারের সদস্যদের অভিযোগের ভিত্তিতে পকসো আইনে মামলা দায়ের করা হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র উত্তেজনার সৃষ্টি হয়।

বন্ধ করুন