বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > রাজারহাটে পারিবারিক বিবাদে ৮ মাসের শিশুকন্যাকে খুনের অভিযোগ কাকিমার বিরুদ্ধে
অভিযুক্ত কাকিমাকে তাড়া করেছেন স্থানীয়রা। ইনসাটে নিহত নুরজাহাঁ।

রাজারহাটে পারিবারিক বিবাদে ৮ মাসের শিশুকন্যাকে খুনের অভিযোগ কাকিমার বিরুদ্ধে

  • শিশুটিকে ফেরত পেতে হাতাহাতি শুরু হয়ে যায় দুপক্ষের মধ্যে। অভিযোগ শিশুটিকে আছড়ে ফেলা হয় মাটিতে। এতে নিস্তেজ হয়ে পড়ে শিশুটি।তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা সেখানে শনিবার সকালে তার মৃত্যু হয়।

রাজারহাট রাইগাছিতে পারিবারিক অশান্তি কারণে আট মাসের কন্যা সন্তানকে মায়ের কোল থেকে ছিনিয়ে নিয়ে ফেলে দেওয়ার অভিযোগ উঠল কাকিমার বিরুদ্ধে। শনিবার সকালে এই নিয়ে ব্যাপক উত্তেজনা ছড়ায় এলাকা। পুলিশের হাত থেকে অভিযুক্তকে ছিনিয়ে নিয়ে মারধরের চেষ্টা করেন স্থানীয়রা।

পরিবারের তরফে জানানো হয়েছে, কোনও বিষয়ে ২ ভাইয়ের মধ্যে বিবাদ চলছিল। বৃহস্পতিবার রাতে এই নিয়ে একপ্রস্থ মারামারি হয়। থানায় অভিযোগ জানায় ২ পক্ষই। এর পর নিহত শিশুর বাবার ওপর ক্ষমা চাওয়ার জন্য চাপ দিতে থাকেন পরিবারের অন্য সদস্যরা। শুক্রবার রাতে দাবি মেনে ক্ষমা চান তিনি। এর পর দাবি ওঠে ক্ষমা চাইতে হবে তাঁর স্ত্রীকেও। তিনিও দাবি মেনে ক্ষমা চান। অভিযোগ তখনই মায়ের কোল থেকে ৮ মাসের শিশুকন্যা নুরজাহাঁ খাতুনকে ছিনিয়ে নেন তার কাকিমা।

এর পর শিশুটিকে ফেরত পেতে হাতাহাতি শুরু হয়ে যায় দুপক্ষের মধ্যে। অভিযোগ শিশুটিকে আছড়ে ফেলা হয় মাটিতে। এতে নিস্তেজ হয়ে পড়ে শিশুটি।তড়িঘড়ি তাঁকে হাসপাতালে নিয়ে যান পরিবারের সদস্যরা সেখানে শনিবার সকালে তার মৃত্যু হয়।

এর পরই এলাকায় ছড়িয়ে পড়ে তুমুল উত্তেজনা। অভিযুক্ত ইয়াসমিন বেগমকে মারধর করার চেষ্টা করেন স্থানীয়রা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রাজারহাট থানার পুলিশ। অভিযুক্তকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার সময় তাকে পুলিশের হাত থেকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন স্থানীয়রা। অভিযুক্তের কঠোর সাজার দাবি করেছেন নিহত শিশুর মা।

 

বন্ধ করুন