বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ধারাল অস্ত্রে বিজেপি কর্মীকে কোপ, ৩০টি সেলাই পড়ল মাথায়
প্রতীকী ছবি (‌সৌজন্য ফেসবুক)‌
প্রতীকী ছবি (‌সৌজন্য ফেসবুক)‌

ধারাল অস্ত্রে বিজেপি কর্মীকে কোপ, ৩০টি সেলাই পড়ল মাথায়

  • ঘটনা ঘিরে উত্তেজনা ছড়িয়েছে আলিপুরদুয়ার ২ নম্বর ব্লকের পশ্চিম চেপানির ধারসি চৌপথিতে

এবার বিজেপি কর্মীকে ধারাল অস্ত্রে দিয়ে কোপানোর অভিযোগ উঠল আলিপুরদুয়ারে। অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও তা অস্বীকার করেছে তৃণমূল নের্তৃত্ব। তৃতীয় দফার ভোটের আগে এই ঘটনা ঘিরে উত্তেজনা ছড়িয়েছে আলিপুরদুয়ার ২ নম্বর ব্লকের পশ্চিম চেপানির ধারসি চৌপথিতে। অবস্থার অবনতি হওয়ায় আহত ওই বিজেপি কর্মীকে শিলিগুড়ির হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, তাঁর মাথায় ৩০টি সেলাই পড়ছে। ঘটনায় জড়িত সন্দেহে একজনকে শনাক্ত করছে পুলিশ।

বিজেপির অভিযোগ, রবিবার বেলা তিনটে নাগাদ হামলা করা হয় আলিপুরদুয়ারের বিজেপির জেলা সম্পাদক অর্জুন দেবনাথের ভাই অসীম দেবনাথের উপরে। ধারসি চৌপথিতে তাঁর মাথা ও শরীরের অন্যান্য জায়গায় ধারাল অস্ত্র দিয়ে একাধিকবার আঘাত করা হয়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন তিনি। এরপর গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

হামলার খবর পেয়েই হাসপাতালে ছুটে যান বিজেপির জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা ও দলের অন্যান্য নেতারা। গঙ্গপ্রসাদ শর্মার অভিযোগ, এই ঘটনার সঙ্গে তৃণমূলের যোগ রয়েছে। ভোটে হেরে যাবে বুঝতে পেরে গিয়েছে তৃণমূল। তার পরই এইরকম সন্ত্রাস করছে।

অন্য দিকে, বিজেপির অভিযোগ অস্বীকার করে তৃণমূলের জেলা সভাপতি মৃদুল গোস্বামী বলেন, ‘‌ওই ঘটনার সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। ভোটের মুখে উত্তেজনা তৈরি করার জন্য এসব করছে বিজেপি।’‌

 

বন্ধ করুন