বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Nadia: তৃণমূল অঞ্চল সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমা! ‘বিরোধীদের চক্রান্ত’, দাবি TMC নেতার
এই বাড়ি লক্ষ্য করে বোমা ছাড়া অভিযোগ। নিজস্ব ছবি।

Nadia: তৃণমূল অঞ্চল সভাপতির বাড়ি লক্ষ্য করে বোমা! ‘বিরোধীদের চক্রান্ত’, দাবি TMC নেতার

স্থানীয় সূত্রে খবর, শনিবার মধ্যরাতে তৃণমূল নেতা স্বপন দেবনাথের বাড়ির জানালা লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। বোমার আঘাতে জানালার কাঁচ ভেঙে যায়। নিচেই রয়েছে পোস্ট অফিস। বোমার আঘাতে পোস্ট অফিসের ব্যানারও ছিড়ে যায় বলে অভিযোগ।ঘটনার পর খবর দেওয়া হয় নবদ্বীপ থানায়।

নদিয়ার নবদ্বীপে তৃণমূলের অঞ্চল সভাপতি বাড়ি লক্ষ্য করে বোমা ছোড়ার অভিযোগ উঠল। বিজেপির বিরুদ্ধে এই অভিযোগ তুলেছেন ওই তৃণমূল নেতা স্বপন দেবনাথ। এই ঘটনাকে কেন্দ্র করে শুরু হয়েছে রাজনৈতিক তরজা। গতকাল মধ্যরাতে স্বপন দেবনাথের বাড়ি লক্ষ্য করে বোমা ছড়া হয়েছে বলে অভিযোগ। ইতিমধ্যে থানায় অভিযোগ জানিয়েছেন ওই তৃণমূল নেতা। যদিও এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, শনিবার মধ্যরাতে তৃণমূল নেতা স্বপন দেবনাথের বাড়ির জানালা লক্ষ্য করে বোমা ছোড়ে দুষ্কৃতীরা। বোমার আঘাতে জানালার কাঁচ ভেঙে যায়। নিচেই রয়েছে পোস্ট অফিস। বোমার আঘাতে পোস্ট অফিসের ব্যানারও ছিড়ে যায় বলে অভিযোগ।ঘটনার পর খবর দেওয়া হয় নবদ্বীপ থানায়।নবদ্বীপ থানার পুলিশ ঘটনাস্থলে এসে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। পঞ্চায়েত নির্বাচনের আগে এলাকায় সন্ত্রাস সৃষ্টি করতেই বিরোধীরা বোমাবাজি করেছে বলে অভিযোগ তৃণমূলের। তৃণমূল নেতা স্বপন দেবনাথ বলেন, ‘নবদ্বীপ এলাকার মানুষ শান্তিপ্রিয়। বিরোধীরা উদ্দেশ্য প্রণোদিতভাবে এই কাজ করেছে। পঞ্চায়েত ভোটের আগে তারা এলাকায় ভীতির সঞ্চার করতে চাইছে। রাজনৈতিকভাবে তারা উদ্দেশ্য সফল করতে পারেনি। তাই তারা এ কাজ করছে।’

যদিও এলাকার বিজেপি নেতা দিলীপ সরকার তৃণমূলের এই অভিযোগ অস্বীকার করেছেন। তার বক্তব্য, তৃণমূলের মধ্যে গোষ্ঠীদ্বন্দ্বের ফলেই এরকম হচ্ছে। আগামী দিনের তৃণমূলের মধ্যে গোষ্ঠীকোন্দল আরও বাড়বে। তৃণমূল দলের গোষ্ঠীকোন্দল ধামাচাপা দিতেই বিরোধীদের উপর আঙুল তুলছে।

বন্ধ করুন