বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ঠাকুর দেখতে বেরিয়ে ক্যানেলের জলে তলিয়ে গেল কিশোর, শোকের ছায়া দুর্গাপুরে
১৪ বছরের কিশোর কুণাল হালদার
১৪ বছরের কিশোর কুণাল হালদার

ঠাকুর দেখতে বেরিয়ে ক্যানেলের জলে তলিয়ে গেল কিশোর, শোকের ছায়া দুর্গাপুরে

  • ক্যানেলের জলে তলিয়ে গিয়ে মৃত্যু হল ১৪ বছরের কিশোরের।

মহানবমীর দিনে শোকের ছায়া নামল দুর্গাপুর শহরে। দুর্গাপুজোর আনন্দে যখন মেতে উঠেছেন আট থেকে আশি তখন ক্যানেলের জলে তলিয়ে গিয়ে মৃত্যু হল ১৪ বছরের কিশোরের। দুর্গাপুর শহরে এই ঘটনায় গোটা পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। জানা গিয়েছে, পা পিছলে পড়ে গিয়ে ক্যানেলের জলে তলিয়ে যায় ওই কিশোর।

ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে খবর, মহানবমীর দিন ১৪ বছরের কিশোর কুণাল হালদার ঠাকুর দেখতে যাওয়ার জন্য সাগরভাজ্ঞার দেশবন্ধু নগর কলোনি এলাকায় তার জেঠুর বাড়ি যায়। সেখানে খাবার খেয়ে তার ৯ বছরের জ্যাঠতুতো ভাইকে নিয়ে এলাকায় দুর্গাপূজা দেখতে বের হয়। দেশবন্ধু নগর এলাকায় ক্যানেলের ধার দিয়ে যাওয়ার সময় পা পিছলে ক্যানেলের জলে পড়ে যায় দু’‌জন।

তখন কুণালের জেঠতুতো ভাই গাছের ডাল ধরে কোনও মতে বেঁচে গেলেও ক্যানেলের জলে তলিয়ে যায় কুণাল। দুর্গাপুরের কোক ওভেন থানা এলাকার দেশবন্ধু নগর কলোনি এলাকায় ঘটে এই মর্মান্তিক ঘটনা। আশেপাশের লোকজন এই ঘটনা দেখতে পেয়ে কুণালকে ক্যানেলে জল থেকে উদ্ধার করে। তারপর তাকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হয়। তবে দুর্গাপুর মহকুমা হাসপাতালে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করে।

পুলিশ সূত্রে খবর, এই দুর্ঘটনার খবর মিলেছে। বিষয়টি অবশ্যই তদন্ত করা হবে। পরিবারের সূত্রে জানা গিয়েছে, এই কিশোরের নাম কুণাল হালদার (‌১৪)‌। পা পিছলে সে ক্যানেলের জলে পড়ে যাওয়ায় দমবন্ধ হয়ে মৃত্যু হয়েছে তার। কুণালের মৃত্যুতে তার পরিবারে নেমে এসেছে শোকের ছায়া। তার বাবা–মা কথা বলতে পারছেন না শোকে।

বন্ধ করুন