বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Santipur: শান্তিপুরে পুকুরের জলে মিলল কিশোরের দেহ! জলে ডুবেই কি মৃত্যু! খতিয়ে দেখছে পুলিশ
শোকে আচ্ছন্ন মৃত কিশোরের মা। নিজস্ব ছবি।

Santipur: শান্তিপুরে পুকুরের জলে মিলল কিশোরের দেহ! জলে ডুবেই কি মৃত্যু! খতিয়ে দেখছে পুলিশ

  • কিশোরের পারিবারিক সূত্রে জানা গিয়েছে, বাড়ির কাউকে কিছু না জানিয়ে সকাল ১০ টার সময় বেরিয়ে যায় শুভম। দুপুর পর্যন্ত তার বাড়ির লোক কোনওকিছু টেরই পাইনি। দুপুরে এলাকার কয়েকজন কিশোর ওই পুকুরে স্নান করতে নামলে তাদের পায়ে কোনওকিছু একটা বাঁধে।

গতকাল নদিয়ার শান্তিপুরে গঙ্গায় স্নান করতে নেমে মৃত্যু হয়েছিল এক কিশোরের। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের শান্তিপুরের পুকুরে স্নান করতে গিয়ে জলে ডুবে মৃত্যু হল ১১ বছরের এক কিশোরের। মৃত কিশোরের নাম শুভম বসাক। ঘটনাটি শান্তিপুর পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের বড় গোস্বামী পাড়ার চিন্তা গোঁসাইয়ের বাগান এলাকার একটি পুকুরে ঘটেছে। পর পর দুটি কিশোরের মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমেছে শান্তিপুরে।

কিশোরের পারিবারিক সূত্রে জানা গিয়েছে, বাড়ির কাউকে কিছু না জানিয়ে সকাল ১০ টার সময় বেরিয়ে যায় শুভম। দুপুর পর্যন্ত তার বাড়ির লোক কোনওকিছু টেরই পাইনি। দুপুরে এলাকার কয়েকজন কিশোর ওই পুকুরে স্নান করতে নামলে তাদের পায়ে কোনওকিছু একটা বাঁধে। সেই সময় গ্রামেরই এক মহিলা পুকুরে কাপড় ধুচ্ছিলেন। ওই কিশোররা মহিলাকে ঘটনাটি জানালে তিনি দ্রুত তাকে জল থেকে বের করতে বলেন। পুকুর থেকে ওই কিশোরকে তুলতেই দেখা যায় তার নিথর দেহ। কোনও সাড়া শব্দ নেই। তখন ওই মহিলা চিৎকার চেঁচামেচি করে গ্রামের অন্যান্য লোকেদের খবর দেন। দ্রুত ওই কিশোরকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কিশোরের পরিবারের সদস্যরা জানিয়েছেন শুভম বাড়িতে স্নান করার কথা বলে যায়নি। এলাকার কোনও বাসিন্দা তাকে স্থান করতে দেখেননি বলে দাবি করেন। এখন স্নান করতে নেমে ওই কিশোরের জলে ডুবে মৃত্যু হয়েছে নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে তা খতিয়ে দেখছে শান্তিপুর থানার পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মহাকুমা রানাঘাট মহাকুমা হাসপাতালে। রিপোর্ট পেলে সে বিষয়ে নিশ্চিত হয়ে যাবে পুলিশ।

বন্ধ করুন