বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murder in Howrah: হাওড়ায় প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীকে খুন, অভিযুক্তের খোঁজে বিহারে যাবে পুলিশ
হাওড়ায় ব্যবসায়ীকে খুন। প্রতীকী ছবি।

Murder in Howrah: হাওড়ায় প্রকাশ্য দিবালোকে ব্যবসায়ীকে খুন, অভিযুক্তের খোঁজে বিহারে যাবে পুলিশ

  • মৃত ঝড়ো চৌধুরী পেশায় হোটেল ব্যবসায়ী। গতকাল দুপুরে সবজির বাজারের মধ্যেই বরুণ সাহানি নামে এক মুটের সঙ্গে তার বচসা বাঁধে। ক্রমেই বচসা পরিণত হয় হাতাহাতিতে। এরপর আচমকা ছুরি বার করে ওই ব্যবসায়ীর বুকে আঘাত করে বরুণ। ঘটনায় সেখানেই মাটিতে লুটিয়ে পড়েন হোটেল ব্যবসায়ী।

প্রকাশ্য দিবালোকে এক ব্যবসায়ীকে খুনের অভিযোগ উঠল হাওড়ায়। হাওড়া স্টেশন লাগোয়া পাইকারি সবজির বাজারে ওই ব্যবসায়ীকে খুন করা হয়েছে বলে অভিযোগ। মৃত ব্যবসায়ীর নাম ঝড়ো চৌধুরী (৬২)। ঘটনার পর থেকেই পলাতক রয়েছে অভিযুক্ত। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। প্রকাশ্যে এরকম খুনের ঘটনায় এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ঝড়ো চৌধুরী পেশায় হোটেল ব্যবসায়ী। গতকাল দুপুরে সবজির বাজারের মধ্যেই বরুণ সাহানি নামে এক মুটের সঙ্গে তার বচসা বাঁধে। ক্রমেই বচসা পরিণত হয় হাতাহাতিতে। এরপর আচমকা ছুরি বার করে ওই ব্যবসায়ীর বুকে আঘাত করে বরুণ। ঘটনায় সেখানেই মাটিতে লুটিয়ে পড়েন হোটেল ব্যবসায়ী। পরে হোটেলের কর্মীরা তাকে সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে হাওড়া জেলা হাসপাতাল এবং পরে সেখান থেকে শম্ভুনাথ পণ্ডিত হাসপাতালে নিয়ে যায়।সেখানেই ওই ব্যবসায়ীর মৃত্যু হয়।

তাদের মধ্যে কী নিয়ে ঝামেলা তা স্পষ্ট নয় পুলিশের কাছে। তবে প্রাথমিকভাবে পুলিশের ধারণা পুরনো শত্রুতার জেরেই এই খুন। পুলিশ জানতে পেরেছে, অভিযুক্তের বাড়ি বিহারে। তাই তাকে গ্রেফতারের জন্য বিহারে পুলিশের একটি টিম পাঠানো হবে বলে জানা গিয়েছে । এদিকে, প্রকাশ্যে খুনের ঘটনার পরে ব্যাপক আতঙ্ক ছড়ায় সবজি বাজারে। এই ঘটনার জেরে আজ ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে বৈঠক করা হয়েছে, কীভাবে বাজারের নিরাপত্তা আরও বাড়ানো যায় তা নিয়ে আলোচনার পাশাপাশি বাজারে সিসিটিভি বসানো আলোচনা হয়েছে বলে জানা গিয়েছে। পুরো বিষয়টি খতিয়ে দেখছে গোলাবাড়ি থানার পুলিশ।

বন্ধ করুন