বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Shootout:‌ ভাটপাড়ায় গুলি করে ব্যবসায়ী খুন, সিগারেট খাইয়ে চলে শুটআউট

Shootout:‌ ভাটপাড়ায় গুলি করে ব্যবসায়ী খুন, সিগারেট খাইয়ে চলে শুটআউট

ভাটপাড়ায় শ্যুটআউট গুলিবিদ্ধ ইমারতি ব্যবসায়ী। (HT_PRINT)

ভাটপাড়ায় শুটআউটের ঘটনা ঘটেছে। ১২ নম্বর ওয়ার্ডের বাকড় মহল্লায় গুলি চলেছে। কলকাতার হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেছেন চিকিৎসকরা। নিহত ব্যবসায়ীর নাম সালাউদ্দিন আনসারি। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তুমুল উত্তেজনা তৈরি হয়েছে।

আবার গুলির শব্দে কেঁপে উঠল ভাটপাড়া। ভাটপাড়ায় শ্যুটআউটের ঘটনায় ইতিমধ্যেই জোর চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। এই শুটআউটের জেরে গুলিবিদ্ধ ইমারতি ব্যবসায়ী। আজ, শনিবার সকাল ১১টা নাগাদ ভাটপাড়া পুরসভার ১২ নম্বর ওয়ার্ডে গুলি চলে। তাতেই গুলিবিদ্ধ হন ইমারতি ব্যবসায়ী সালামউদ্দিন আনসারি। তাতে মৃত্যু হয়েছে ব্যবসায়ীর বলে খবর।

ঠিক কী ঘটেছে ভাটপাড়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, ইমারতি ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায় অজ্ঞাত পরিচয়ের দুষ্কৃতী। তাঁর মাথায় গুলি লাগে। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই ব্যবসায়ী। গুলিবিদ্ধ ওই ব্যবসায়ীকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এই ঘটনায় ভাটপাড়া এলাকায় ব্যাপক আতঙ্ক দেখা দিয়েছে।

কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, ভাটপাড়ায় শুটআউটের ঘটনা ঘটেছে। ১২ নম্বর ওয়ার্ডের বাকড় মহল্লায় গুলি চলেছে। কলকাতার হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেছেন চিকিৎসকরা। নিহত ব্যবসায়ীর নাম সালাউদ্দিন আনসারি। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তুমুল উত্তেজনা তৈরি হয়েছে। ব্যক্তিগত আক্রোশ নাকি, ব্যবসায়িক শত্রুতা, সেটা খতিয়ে দেখছে পুলিশ।

আর কী জানা যাচ্ছে?‌ সূত্রের খবর, আজ বাড়ি থেকে ডেকে এনে বসিয়ে সিগারেট খাওয়ানো হয় ব্যবসায়ী সালামউদ্দিনকে। তখন সেখানে বেশ কয়েকজন ব্যক্তি ছিল। তারপরই হঠাৎ তাঁকে গুলি করা হয়। গুলি করে পালিয়ে যায় আততায়ীরা। এরপর ঘটনাস্থলে আসে পুলিশ। তাঁকে কলকাতার হাসপাতালে পাঠানো হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে। খুনের পিছনে কারণ খুঁজছে পুলিশ।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ইচ্ছে করে আউট হওয়ার ধুম, গড়াপেটার অভিযোগে উত্তাল বাংলার ক্রিকেট,ক্ষুব্ধ শ্রীবৎস সব বুথে হোক ভিডিয়োগ্রাফি, শহরের আবাসনে হোক ভোটকেন্দ্র, কমিশনে চিঠি দিল বিজেপি সপ্তাহান্তে ফের বৃষ্টিতে ভিজবে বাংলা, মিলল আবহাওয়া বদলের পূর্বাভাস টুং টাং পিয়ানোয়! ৩ বছর বয়সেই ঢেউ উঠল সুরে, ইউভানের ভিডিয়ো শেয়ার মাম্মা শুভশ্রীর সরকারি ও বেসরকারি হাসপাতালে খরচ একই করুন, নাহলে রেট একদম কমানো হবে, ডেডলাইন SC-র মানলেন 'ভুল', 'প্রশ্ন' ইডিকে নিয়ে, শাহজাহান গ্রেফতারির পর কী বললেন পুলিশ কর্তা? জল্পনায় সিলমোহর, বাবা-মা হতে চলেছেন দীপিকা রণবীর, কবে আসছে প্রথম সন্তান? ‘BJPএবং সন্দেশখালির মহিলাদের আন্দোলনের জন্য…’, শাহজাহানের গ্রেফতারি নিয়ে সুকান্ত 'ওঁর মতো...' যখন-তখন বিতর্কিত মন্তব্য করে বসেন, তবুও জয়ার হয়ে সাফাই নভ্যার! রণজয়ের নাম ভাঙিয়ে ৭৩ লক্ষ টাকার প্রতারণা! ফ্যানেদের সতর্ক করলেন পর্দার অনিকেত

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.