বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Shootout:‌ ভাটপাড়ায় গুলি করে ব্যবসায়ী খুন, সিগারেট খাইয়ে চলে শুটআউট
ভাটপাড়ায় শ্যুটআউট গুলিবিদ্ধ ইমারতি ব্যবসায়ী। (HT_PRINT)

Shootout:‌ ভাটপাড়ায় গুলি করে ব্যবসায়ী খুন, সিগারেট খাইয়ে চলে শুটআউট

  • ভাটপাড়ায় শুটআউটের ঘটনা ঘটেছে। ১২ নম্বর ওয়ার্ডের বাকড় মহল্লায় গুলি চলেছে। কলকাতার হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেছেন চিকিৎসকরা। নিহত ব্যবসায়ীর নাম সালাউদ্দিন আনসারি। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তুমুল উত্তেজনা তৈরি হয়েছে।

আবার গুলির শব্দে কেঁপে উঠল ভাটপাড়া। ভাটপাড়ায় শ্যুটআউটের ঘটনায় ইতিমধ্যেই জোর চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। এই শুটআউটের জেরে গুলিবিদ্ধ ইমারতি ব্যবসায়ী। আজ, শনিবার সকাল ১১টা নাগাদ ভাটপাড়া পুরসভার ১২ নম্বর ওয়ার্ডে গুলি চলে। তাতেই গুলিবিদ্ধ হন ইমারতি ব্যবসায়ী সালামউদ্দিন আনসারি। তাতে মৃত্যু হয়েছে ব্যবসায়ীর বলে খবর।

ঠিক কী ঘটেছে ভাটপাড়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, ইমারতি ব্যবসায়ীকে লক্ষ্য করে গুলি চালায় অজ্ঞাত পরিচয়ের দুষ্কৃতী। তাঁর মাথায় গুলি লাগে। সঙ্গে সঙ্গে রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন ওই ব্যবসায়ী। গুলিবিদ্ধ ওই ব্যবসায়ীকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। এই ঘটনায় ভাটপাড়া এলাকায় ব্যাপক আতঙ্ক দেখা দিয়েছে।

কী তথ্য পেয়েছে পুলিশ?‌ পুলিশ সূত্রে খবর, ভাটপাড়ায় শুটআউটের ঘটনা ঘটেছে। ১২ নম্বর ওয়ার্ডের বাকড় মহল্লায় গুলি চলেছে। কলকাতার হাসপাতালে তাঁকে নিয়ে যাওয়া হলে মৃত বলে ঘোষণা করেছেন চিকিৎসকরা। নিহত ব্যবসায়ীর নাম সালাউদ্দিন আনসারি। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তুমুল উত্তেজনা তৈরি হয়েছে। ব্যক্তিগত আক্রোশ নাকি, ব্যবসায়িক শত্রুতা, সেটা খতিয়ে দেখছে পুলিশ।

আর কী জানা যাচ্ছে?‌ সূত্রের খবর, আজ বাড়ি থেকে ডেকে এনে বসিয়ে সিগারেট খাওয়ানো হয় ব্যবসায়ী সালামউদ্দিনকে। তখন সেখানে বেশ কয়েকজন ব্যক্তি ছিল। তারপরই হঠাৎ তাঁকে গুলি করা হয়। গুলি করে পালিয়ে যায় আততায়ীরা। এরপর ঘটনাস্থলে আসে পুলিশ। তাঁকে কলকাতার হাসপাতালে পাঠানো হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়েছে। খুনের পিছনে কারণ খুঁজছে পুলিশ।

বন্ধ করুন