বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গাড়ির ধাক্কায় প্রাণ গেল মাছ ব্যবসায়ীর, মোটরবাইকে সজোরে ধাক্কা মেরে চম্পট
মৃত দেহের প্রতীকী ছবি
মৃত দেহের প্রতীকী ছবি

গাড়ির ধাক্কায় প্রাণ গেল মাছ ব্যবসায়ীর, মোটরবাইকে সজোরে ধাক্কা মেরে চম্পট

  • কিন্তু গাড়ির গতিবেগ বেশি থাকায় তা নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে মাছ ব্যবসায়ীর নোটরবাইকে।

এবার পথ দুর্ঘটনায় মর্মান্তিক মৃত্যুর খবর মিলল জেলা থেকে। এক মাছ ব্যবসায়ীকে সরাসরি গাড়ি ধাক্কা দেওয়ায় তাঁর মৃত্যু হয়েছে বলে খবর। এই ঘটনায় ব্যাপক আলোড়ন পড়ে গিয়েছে জেলায়। মাছ নিয়ে মোটরবাইকে করে আসছিলেন ওই ব্যবসায়ী। কিন্তু গাড়ির গতিবেগ বেশি থাকায় তা নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে মাছ ব্যবসায়ীর মোটরবাইকে। তার জেরেই তাঁর মৃত্যু হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, ঘটনাস্থলেই মারা যান এই মাছ ব্যবসায়ী, তাঁর নাম ভোলা রাউত। বাড়ি বাসন্তি থানা এলাকায়। আজ, রবিবার সকালে ক্যানিংয়ের মাছের আড়ত থেকে মাছ নিয়ে মোটরবাইকে চড়ে বাসন্তির দিকে রওনা দিয়েছিলেন। মাথায় হেলমেট পরেই তিনি নোটরবাইক চালাচ্ছিলেন। কিন্তু তারপরও রক্ষা পেলেন না মৃত্যু থেকে।

পুলিশ সূত্রে খবর, বাসন্তি থেকে যে রাস্তা মাতলা নদীর দিকে গিয়েছে সেখানে একটি সেতু আছে। ওই সেতুতেই একটি গাড়ি এসে ধাক্কা মারে ভোলা রাউতের মোটরবাইকে। এই ঘটনার পর ঘটনাস্থল থেকে চম্পট দেয় ওই ব্যক্তি। ঘাতক গাড়িটির এখনও কোনও খোঁজ মেলেনি। এখান থেকে উদ্ধার করা হয় হেলমেট পরা ভোলা রাউতের দেহ। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

উল্লেখ্য, রাতের শহর–শহরতলিতে এখন প্রায়ই দুর্ঘটনা ঘটছে। এই নিয়ে পুলিশ–প্রশাসন সজাগও হয়েছে। কিন্তু সকালে এভাবে মাছ ব্যবসায়ীকে ধাক্কা মেরে চম্পট দেওয়ার ঘটনা খুব কমই ঘটে। জেলাজুড়ে এই ঘটনা নিয়ে চর্চা শুরু হয়েছে। যেহেতু ওই সেতু ভোরের দিকে ফাঁকা থাকে তাই এই ঘটনা ঘটিয়ে পালিয়ে যেতে সক্ষম হয়েছে গাড়ি চালক। পুলিশ তল্লাশি শুরু করেছে।

বন্ধ করুন