বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভোটের নিরাপত্তায় আসা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের লিভার জন্ডিসে মৃত্যু
ভোটের নিরাপত্তায় আসা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের লিভার জন্ডিসে মৃত্যু। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
ভোটের নিরাপত্তায় আসা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের লিভার জন্ডিসে মৃত্যু। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

ভোটের নিরাপত্তায় আসা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানের লিভার জন্ডিসে মৃত্যু

  • রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের ভোটে, নিরাপত্তার দায়িত্বে এসেছিলেন ওই জওয়ান। রায়গঞ্জ শহরের গয়ালাল গার্লস হাইস্কুলের অস্থায়ী ক্যাম্পে ছিলেন। রায়গঞ্জে ভোটের আগের দিন বুধবার অসুস্থ বোধ কর‌তে থাকেন তিনি। তারপর ওই জওয়ানকে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়। শুক্রবার সকালে সেখানেই মৃত্যু হয় তাঁর।

কেন্দ্রীয় বাহিনীর এক জওয়ানের আকস্মিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য ছড়াল উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। বাহিনী সূত্রে জানা গিয়েছে, মৃত জওয়ানের নাম আদিত্য বর্মা। লিভার জন্ডিসে আক্রান্ত হয়ে ওই জওয়ানের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের জন্য মৃতদেহ রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালের পুলিশ মর্গে পাঠানো হয়েছে

বাহিনী সূত্রে আরও জানা গিয়েছে, রায়গঞ্জ বিধানসভা কেন্দ্রের ভোটে, নিরাপত্তার দায়িত্বে এসেছিলেন ওই জওয়ান। রায়গঞ্জ শহরের গয়ালাল গার্লস হাইস্কুলের অস্থায়ী ক্যাম্পে ছিলেন আদিত্য। রায়গঞ্জে ভোটের আগের দিন বুধবার অসুস্থ বোধ কর‌তে থাকেন তিনি। তারপর ওই জওয়ানকে রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে ভরতি করা হয়। শুক্রবার সকালে সেখানেই মৃত্যু হয় তাঁর।

কেন্দ্রীয় বাহিনীর রায়গঞ্জের দায়িত্বপ্রাপ্ত কমান্ডেন্ট অমিত কুমার জানিয়েছেন, হাসপাতাল থেকে জানা গিয়েছে, আদিত্য বর্মার লিভার জন্ডিস হয়েছিল। বৃহস্পতিবার রাতেই তাঁর অবস্থা আশঙ্কাজনক হয়ে পড়ে। বাইরে নিয়ে গিয়ে চিকিৎসা করার সুযোগ পাওয়া যায়নি। আজ সকাল ৭টা নাগাদ মৃত্যু হয় আদিত্যর। তাঁর মৃতদেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে রায়গঞ্জ থানার পুলিশ। এই ঘটনায় কেন্দ্রীয় বাহিনীর জওয়ানদের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

 

বন্ধ করুন